ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

পরকীয়া করছে ইয়াশ এর বউ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ জুলাই ২০২০, ১২:৫৫  
আপডেট :
 ২৭ জুলাই ২০২০, ১৩:৪১

পরকীয়া করছে ইয়াশ এর বউ!

কলকাতার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ইয়াশ দাশগুপ্ত। তার বউ কিনা অন্য কারো সঙ্গে প্রেম করছেন? আমরা যেটাকে পরকীয়া বলে জানি। আর এ কথা নিজেই স্বীকার করেছেন টিভি পর্দা থেকে চলচ্চিত্রে থীতু হওয়া এই নায়ক। কিন্তু ইয়াশের বউ কে? অথবা যার সঙ্গে প্রেম করছে সে-ই বা কে?

ইয়াশের নতুন ছবি ‘এস ও এস কলকাতা’র এক বিহাইন্ড দ্য সিন ভিডিও ঘিরেই যত রহস্য। সেই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে দেওয়ালে টাঙানো এক ছবির দিকে আঙুল তুলে ইয়াশ বলছেন, “ওই যে আমার বউ অন্য কারও সঙ্গে প্রেম করছে।” ছবিতে কে? ভাল করলে লক্ষ করলে দেখা যাবে, ছবিতে পাশাপাশি বর-বউয়ের সাজে বসে আছেন অঙ্কুশ এবং মিমি।

তার মানে মিমি চক্রবর্তীই ইয়াশের ‘বউ’? আর অঙ্কুশের সঙ্গে বর্তমানে তিনি 'প্রেম' করছেন? না, ঘাবড়ানোর কিছু নেই। ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের সম্পর্কে মোটেই চিড় ধরেনি। মিমি-ও আপাতত সিঙ্গেলই। ‘এস ও এস কলকাতা’ ছবিতে মিমি ইয়াশের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন।

এ দিকে পার্পল মুভি টাউন, মানে যেখানে ছবিটির শুটিং হচ্ছে, সেখানে দেওয়ালে অনেক ছবির মাঝে টাঙানো রয়েছে মিমি-অঙ্কুশের কোনও এক সিনেমা থেকে নেওয়া ছবিটিও। আর তাতেই নেহাত মজার ছলে মিমির অনস্ক্রিন বরের মন্তব্য, বউ নাকি পরকীয়ায় ব্যস্ত। ইয়াশের কথা শুনে মিমির হাসি যেন থামছেই না।

এখানেই থামেননি ইয়াশ। মিমির ‘প্রেমিক’ যে কিছু দিন আগে ঝাঁটাপেটা খেয়েছেন, সে কথাও মনে করে দিয়েছেন। লকডাউনে ঐন্দ্রিলা আর অঙ্কুশের সেই ভাইরাল হওয়া ভিডিওটা এখনও দর্শকদের মনে আছে, যেখানে অঙ্কুশ তাঁর কাছে আসতে চাইছিলেন বলে ঝাঁটা নিয়ে তাড়া করেছিলেন ঐন্দ্রিলা।

ছবিতে মিমি-ইয়াশ ছাড়াও রয়েছেন নুসরাত জাহান, এনা সাহাও। এনা আবার ছবিটির প্রযোজকও বটে। রিল লাইফেও যে তাঁদের সবার কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর তা বেশ ভালই আঁচ করা যাচ্ছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত