ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

দুই নায়কের আড্ডায় ২০ তারকা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ১৪:০৮

দুই নায়কের আড্ডায় ২০ তারকা

আসছে ঈদকে সামনে রেখে ভিন্ন আয়োজনে চমক নিয়ে আসছেন দুই চলচ্চিত্র তারকা নিরব ও ইমন। তারকার বাইরেও এই দুজন বেশ ভালো বন্ধু। সেই শুরু থেকে এখনও একসাথেই পথ চলছেন। এবার গতানুগতিক ধারার বাইরে গিয়ে তারা উপস্থাপনায় আসছেন একসঙ্গে জুটি বেঁধে।

চমকটা হলো, এই দুই তারকার উপস্থাপনায় তাঁদের আড্ডায় অতিথি হয়ে আসবেন শোবিজের সব জনপ্রিয় তারকারা। কোন অফিশিয়াল আড্ডা নয়, একদমই ঘরোয়া আড্ডার মতো করে এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ‘আনন্দ সময়’। সামনে ঈদ হলেও এখানে ঈদ নিয়ে কোন প্রশ্ন থাকবে না। কেউ কাউকে কোন প্রশ্ন করবে না এখানে, পুরোটাই হবে গল্পের ফুলঝুড়ি।

এ অনুষ্ঠানে একাধিক তারকা জুটি হাজির করে নানা ধরনের বিষয়ের গল্পে প্রতিটি পর্ব সাজানো হয়েছে। অনুষ্ঠানটির শুটিং এরই মধ্যে শেষ হয়েছে বলে জানিয়েছেন নিরব।

ইমন-নিরবের অতিথি হয়ে ‘আনন্দ সময়’ অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছেন অনন্ত জলিল-বর্ষা, মিশা সওদাগর-মাহিয়া মাহি, সাইমন-নিপুণ, অমিত হাসান-কেয়া, সজল-আইরিন, আরফিন রুমি-পরশী, আনিসুর রহমান মিলন-রত্না, রোশান-শেহতাজ, ইভান শাহরিয়ার সোহাগ-আঁচল, শিরিন শিলা-নিঝুম রুবিনা।

নিরব এ অনুষ্ঠান প্রসঙ্গে বলেন, ‘অনুষ্ঠানটি ঈদে প্রচারের জন্য বানানো হলেও ঈদ নিয়ে আলোচনা করা হয়নি। আমি এবং ইমন দুজনে কোনো অতিথিকে ঈদ নিয়ে কিছু জিজ্ঞেস করিনি। অনেক বড় আয়োজনে, বড় সেট নির্মাণ করে জমজমাট একটি অনুষ্ঠানের পরিকল্পনা ছিলো আমাদের। চেষ্টা করেছি যতো ভালো করা যায়। আমার বিশ্বাস প্রচারে এলে অনুষ্ঠানের প্রতিটি পর্ব ভালো লাগবে দর্শকের।’

ইমনও প্রকাশ করলেন মুগ্ধতা। জানালেন নতুন কাজের দারুণ অভিজ্ঞতা হয়েছে তার। তিনি বলেন, ‘নিরব আর আমি একসঙ্গে থাকলে অনেক দুষ্টামি করি, মাস্তি করি। এই অনুষ্ঠানেও সেটা দেখতে পাবেন দর্শক। নাটক, সিনেমা ও সংগীতের অনেক প্রিয়মুখ আমাদের অতিথি হিসেবে হাজির ছিলেন। তাদের সঙ্গে মুখরিত আড্ডা উঠে আসবে ‘আনন্দ সময়’ অনুষ্ঠানে।’

নিরব জানান, এটিএন বাংলাতে ঈদের দিন থেকে প্রতিদিন রাতে প্রচার হবে। সময়টা এখনো নির্ধারিত হয়নি, হলেই জানানো হবে।

নন্দিতার প্রযোজনায় ‘আনন্দ সময়’ নামের এ অনুষ্ঠানে তাদের সহযোগী হয়ে হাজির হবেন অনুভব মাহবুব। পোশাকের ডিজাইনগুলো পিয়ালের। ১০ পর্বে নির্মিত এ অনুষ্ঠানে থাকছেন ২০ জন তারকা শিল্পী। অনুষ্ঠানটির সময় ৪২ মিনিট।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত