ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

প্রথম গানেই বাজিমাত, ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে সিঁথি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩০ জুলাই ২০২০, ১৩:২৩

প্রথম গানেই বাজিমাত, ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে সিঁথি

ঈদকে সামনে রেখে প্রথমবারের মত নিজের মৌলিক গান নিয়ে হাজির হয়েছেন ‘গানের রাজা’র ক্ষুদে তারকা সিঁথি সরকার। প্রকাশ্যে আসার পর অল্প সময়েই দর্শকদের মন জয় করেছে এই গানটি। সর্বমহলে হচ্ছে প্রশংসিত।

এবার ঈদ উপলক্ষে যতগুলো গান প্রকাশিত হয়েছে তাঁর মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছে সিঁথি সরকারের ‘জানি পাবো না’ গানটি। অনেক তারকার ভীড়ে ক্ষুদে এই শিল্পী শ্রোতাদের মন জয় করে নিয়েছে অল্পতেই। এরইমধ্যে গানটি সমগ্র বাংলাদেশের ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষ দুইয়ে স্থান করে নিয়েছে।

‘জানি পাবো না’ শিরোনামের এই গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ এবং গানে দ্বৈত কন্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। সুন্দর গল্প ও চিত্রায়নে গান ভিডিওতে মডেল হয়েছেন ইমরান ও নাদিয়া আফরিন মিম। তাঁদের পাশাপাশি ভিডিওতে হাজির হন সুকন্ঠের গায়িকা সিঁথিও। গান ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

গানটি প্রকাশের পর সবার শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন গানটির শিল্পী। অল্প কয়েক দিনেই তুমুল সাড়া পাচ্ছে গানটি। প্রকাশের মাত্র ৫ দিনেি প্রায় ১৭ লাখ দর্শক গানটি দেখেছে। মন্তব্যের ঘরেও পড়েছে প্রচুর শুভেছাসিক্ত বার্তা। গানটিতে লাইক পড়েছে ৪৫ হাজার এবং মন্তব্য ৩ হাজারেরও বেশি।

অল্প সময়ে গানটির এত সাড়া নিয়ে ইমরান মাহমুদুল বলেন, সিঁথির কন্ঠে আলাদা একটা ম্যাজিক রয়েছে। শ্রোতাদের হৃদয় ছোঁয়ার একটা কারিশমা তাঁর কণ্ঠে আছে। ওকে নিয়ে আমি শুরু থেকেই অনেক বেশি আশাবাদী। ওর গান দর্শকদের মন ছুঁয়েছে, তাঁর প্রমাণ এই গানটাই। এত অল্প সময়ে এত প্রশংসা। মজার বিষয় হলো, অনেকেই আমার চেয়ে গানে সিঁথির প্রশংসা করেছে বেশি। আর এটাই আমার স্বার্থকতা। সিঁথির জন্য আমার অনেক দোয়া ও ভালোবাসা।

প্রথম গানেই এত ভালো সাড়া পাওয়ায় বেশ উচ্ছ্বসিত সিঁথি সরকার। তিনি বলেন, আমি শুরুতে খুব নার্ভাস ছিলাম, না জানি কি হয়! কিন্তু গানটি প্রকাশ হওয়ার পর সবার এত এত ভালোবাসা পাবো, ভাবতেও পারিনি। আমি অনেক অনেক খুশি। সবাই আমাকে ফোন দিয়ে, ম্যাসেজ দিয়ে গানের প্রশংসা করছেন; এটা বেশ ভালো লাগছে।

উল্লেখ্য, দেশের ক্ষুদে সঙ্গীত প্রতিভাদের নিয়ে আয়োজিত রিয়্যালিটি শো ‘গানের রাজা’র প্রথম আসরের সেরা পাঁচে থাকা ক্ষুদে শিল্পীদের একজন সিঁথি সরকার। প্রায় ৩৫ হাজার প্রতিযোগীদের পেছনে ফেলে দ্বিতীয় রানারআপ হয়েছিলেন ময়মনসিংহের ছোট্ট মেয়ে। সিঁথি এখন ময়মনসিংহের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ছেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত