ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সুশান্তের আত্মহত্যা, এবার যা বললেন বন্ধু সন্দীপ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ আগস্ট ২০২০, ১৪:২৮

সুশান্তের আত্মহত্যা, এবার যা বললেন বন্ধু সন্দীপ

সুশান্ত সিং রাজপুত-এর আত্মহত্যা নিয়ে এবার মুখ খুললেন সুশান্ত ও অঙ্কিতার বন্ধু তথা পরিচালক সন্দীপ সিং। রিপাবলিক টিভির কাছে জানালেন সুশান্ত ও রিয়ার সম্পর্কে যদি কেউ কোন সত্য কথা বলতে পারেন তাহলে সেটা হলো অঙ্কিতা।

অঙ্কিতার সঙ্গে টানা সাত বছর সম্পর্কে ছিলেন সুশান্ত। পরস্পরকে খুব কাছ থেকে চিনতেন দুজনে। চার বছর আগে সেই সম্পর্কে ইতি টানেন তারা। সন্দীপ সিং বলছেন সুশান্ত ও রিয়া সম্পর্কে কোনো সত্য উদঘাটন যদি কেউ করতে পারেন তিনি হলেন অঙ্কিতা লোখান্ডে। সন্দীপ এও জানান যে রিয়া চক্রবর্তী সম্পর্কে তিনি কিছু বলতে পারবেন না কারণ তাকে ভালো করে চিনতেন না তিনি।

সাক্ষাৎকারে সন্দীপ জানান মুম্বাই পুলিশের কাছে তিনি বয়ান রেকর্ড করেননি। এও জানান যে তিনি মনে করেন না সুশান্ত আত্মঘাতী হয়েছেন। তিনি জানিয়েছেন মুম্বাই পুলিশকে তিনি যাবতীয় তথ্য জানিয়েছেন। কিন্তু অফিশিয়ালি তার বয়ান রেকর্ড করা হয়নি।

সুশান্ত প্রসঙ্গে সন্দীপ জানিয়েছেন, সেভাবে সুশান্তের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না তার। মেসেজে সামান্য কথাবার্তা হলেও ঘনিষ্ঠ ছিলেন না তারা। এমনকি সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান সম্পর্কেও বিস্ফোরক মন্তব্য করেছেন সুশান্তর এই বন্ধু। তিনি জানিয়েছেন দিশা সালিয়ান ১৪ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এই খবর পেয়ে তিনি রীতিমতো চমকে গিয়েছিলেন।

সন্দীপ জানিয়েছেন দিশা এমন একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন তিনি তা বিশ্বাস করতে পারছিলেন না। কারণ দিশাকে তিনি হাসিখুশি মানুষ হিসেবেই দেখেছিলেন। সাক্ষাৎকারে সঞ্চালক তাঁকে সুশান্তের আত্মহত্যা নিয়েও প্রশ্ন করেন।

অত কম উচ্চতার একটি ঘরে কিভাবে সুশান্ত গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এবং তার গলায় যে ক্ষত দেখা গেছে তা কিভাবে হলো তা নিয়ে প্রশ্ন করেছেন সঞ্চালক। উত্তরে সন্দীপ জানান তিনি মনে করেন সুশান্ত আত্মঘাতী হননি। সন্দীপের এই কথা থেকেই ফের প্রশ্ন উঠছে তাহলে কি আত্মহত্যা নয়? খুন করা হয়েছে সুশান্তকে?

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত