ঢাকা, শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ১৩:০৭

প্রিন্ট

প্রকাশ্যে এলো ঢাকার ‘বড় লোকের বেটি’

প্রকাশ্যে এলো ঢাকার ‘বড় লোকের বেটি’
বিনোদন প্রতিবেদক

বলিউডে ভাইরাল হয় ‘বড়লোকের বেটি’ শিরোনামের একটি গান। বড়লোকের বেটি লো, লম্বা লম্বা চুল- ভারতের প্রখ্যাত পল্লীগীতি শিল্পী রতন কাহারের এই লোকগানটির কিছু অংশ ব্যবহার করে নতুন করে গানটি তৈরি করেছেন ভারতের র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। গত মার্চ মাসে গানটির ভিডিও প্রকাশিত হওয়ার পর বেশ হইচই পড়ে যায়। এবার সেই গানটি নতুন করে সংগীতায়োজন করা হয়েছে বাংলাদেশি শিল্পীদের দিয়ে।

১৯৭২ সালে রতন কাহারের লেখা ও সুর করা এই গানের কথা, সুর ঠিক রেখে নতুন আঙ্গিকে পুরো গানটি এবার মিউজিক ভিডিও আকারে এসেছে। ‘বড়লোকের বেটি’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন বিন্দু কণা ও জে কে মজলিশ। নতুন করে সংগীতায়োজনও করেছেন জে কে মজলিশ।

ঈদ উপলক্ষে বিগ বাজেটের মিউজিক ভিডিওটি প্রকাশ করেছে আরটিভি মিউজিক ও আরটিভি প্লাস। ৩ আগস্ট রাতে মিউজিক ভিডিও প্রকাশের পর থেকেই প্রশংসিত হচ্ছে ঢাকার ‘বড় লোকের বেটি’।

গানের ভিডিওতে মডেল হিসেবে পারফর্ম করেছেন আঁখি আফরোজ। এবারই প্রথম গানের মডেল হলেন তিনি। এখানে আঁখির সঙ্গে মডেল হিসেবে আরও আছেন আরেফিন জিলানি। ভিডিওতে উপস্থিত ছিলেন গানের দুই শিল্পী জেকে মজলিশ ও বিন্দু কণাও। ভিডিওটি নির্মাণ করেছেন উজ্জ্বল রহমান, কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।

নির্মাতা জানান, এই গান নিয়ে বেশ আলোচনা হয়েছে। নতুন করে সংগীতায়োজনে এখানে গানটি করা হয়েছে। প্রস্তাব পাওয়ার পর ভিডিওর গল্পটা ভালো লেগে যায়। যদিও ভারতীয় শিল্পীর করা ভিডিওর গল্পের সঙ্গে এর কোনো মিল নেই।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত