ঢাকা, বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ১৫:৪৫

প্রিন্ট

নিরব-ইমনের সাথে পূর্ণিমার এক ঘণ্টা

নিরব-ইমনের সাথে পূর্ণিমার এক ঘণ্টা
বিনোদন প্রতিবেদক

ঢালিউডের দুই জনপ্রিয় নায়ক নিরব ও ইমন; সহকর্মীর বাইরেও তারা দুজন বেশ ভালো বন্ধু। একসাথে কাজ করেছেন অনেক। নানা বিজ্ঞাপনে দেখিয়েছেন চমকও। অভিনেতার বাইরে তারা দুজন ইতিমধ্যেই হাজির হয়েছেন নতুন পরিচয়ে। শুরু করেছেন উপস্থাপনা।

অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের লাইভ রেডিও অনুষ্ঠানে উপস্থাপনা করে ইতিমধ্যেই চমকে দিয়েছেন তারা দুজন। এই লাইভ অনুষ্ঠানের যাত্রা শুরু হয় ঈদের দিন থেকে। প্রথম দিনেই অতিথি হয়ে এসেছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এরপর এসেছেন মেহজাবীন চৌধুরী, ফেরদৌস আহমেদ, মিশা সওদাগর।

সেই ধারাবাহিকতায় আজ ৫ আগস্ট নিরব-ইমনের অতিথি হয়ে নিজের জীবনের নানান গল্পের পাশাপাশি আড্ডা দিতে আসছেন ঢালিউডের মিষ্টিমুখ পূর্ণিমা। চিত্রনায়ক নিরব এই তথ্য নিশ্চিত করেছেন। পূর্ণিমাকে নিয়ে আজকের আড্ডা শুরু হবে রাত ৯টায়।

নিরব বলেন, ‘চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন এটি। আমি আর ইমন উপস্থাপনা করবো। আমাদের অনেক প্রিয়মুখ এখানে উপস্থিত থাকবেন প্রতিদিন। আজ আমাদের সঙ্গী হবেন ইন্ডাস্ট্রির ওয়ান এন্ড অনলি পূর্ণিমা। যার একটুখানি উপস্থিতি তার ভক্তদের মনকে দোলা দেয় সেই পূর্ণিমা পাঁচ মাসের বিরতি কাটিয়ে লাইভে আসছেন আমাদের সঙ্গে। এই করোনার সময়ে কোথাও লাইভে আসেননি তিনি। আশা করছি আড্ডাটি বেশ জমজমাট হবে।’

চিত্রনায়ক ইমন এ প্রসঙ্গে বলেন, ‘তিনি ঢালিউডের পূর্ণিমা। তার সঙ্গে নাটক-বিজ্ঞাপনে কাজ করেছি। দারুণ সব অভিজ্ঞতা হয়েছে। এবার উনার সঙ্গে লাইভে আড্ডা দেবো। আশা করছি অনুষ্ঠানটি উপভোগ্য হবে।’

ঈদের দিন থেকে শুরু হওয়া এই লাইভ অনুষ্ঠানটি এরইমধ্যে দর্শকপ্রিয়তা পেতে শুরু করেছে। শুরুর দিক থেকেই নানান চমকের সাথে একের পর এক অতিথি আসছেন নিরব ও ইমনের আড্ডার সঙ্গী হয়ে। আড্ডায়, গল্পে তাঁদের সঙ্গে যুক্ত হচ্ছেন দর্শকরা। নানারকম মন্তব্যে প্রশংসিত হচ্ছে লাইভ টেকনোলজিসের নতুন এই আয়োজন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত