ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ০৬ আগস্ট ২০২০, ১৮:১৯

প্রিন্ট

মুম্বাইতে আরও এক অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার

মুম্বাইতে আরও এক অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার
বিনোদন ডেস্ক

মুম্বাইয়ের নিজের বাসায় ঝুলন্ত অবস্থায় লাশ মিলল অভিনেতা সমীর শর্মার। মাত্র ৪৪ বছর বয়সেই আত্মহত্যা করলেন ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’ খ্যাত টিভি পর্দার এই অভিনেতা। বৃহস্পতিবার মালাডে তাঁর বাড়ি থেকেই তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির সূত্রে জানা যায়, ফেব্রুয়ারি মাসে মালাডের এই অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন অভিনেতা সমীর। কয়েক দিন ধরেই তাঁর কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। বুধবার রাতে ওই বহুতল ভবনের নিরাপত্তারক্ষীরা যখন এদিক-ওদিক পায়চারি করছিলেন, তখনই হঠাৎ দেখতে পান ওই ভয়ংকর দৃশ্য! রান্নাঘরের ছাদ থেকে ঝুলছেন সমীর। তৎক্ষণাৎ আবাসনের বাসিন্দাদের জানানো হয়। এরপর খবর দেওয়া হয় মালাডে থানায়। ঘটনাস্থলে পুলিশ এসে অভিনেতার ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে তাঁর ঝুলন্ত দেহ। এরপর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

প্রাথমিক তদন্তে মৃতদেহ দেখে পুলিশের অনুমান, দিন দুয়েক আগেই আত্মহত্যা করেছেন সমীর। বাড়ি থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’, ‘কিউ কি সাঁস ভি কাভি বহু থি’ থেকে ‘ইয়ে রিস্তে হ্যায় প্যায়ার কে’সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন ছোট পর্দার এই অভিনেতা। ২০১৪ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়ার ‘হাসি তো ফাঁসি’ এবং ২০১৭ সালে ‘ইত্তেফাক’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিসতে হ্যায় প্যায়ার কে’তে কুহুর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে।

জানা গেছে, সম্প্রতি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন সমীর শর্মা। তবে চিকিৎসার পর বর্তমানে সুস্থ হয়েই শুটিং শুরু করেন। প্রচারবিমুখ এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি কবিতাও লিখতেন। পুনের বাসিন্দা সমীর মুম্বাই থেকে মাঝেমধ্যেই তাঁর হোম টাউনে ফিরে যেতেন বলে খবর।

এর আগে গেল ১৪ জুন মুম্বাইতে নিজের বাসায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার কিছুদিন আগে ১৪ তলা বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেন সুশান্তের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত