ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সাড়ে ৮ ঘণ্টা জেরার মুখে সুশান্তের প্রেমিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৮:১৩

সাড়ে ৮ ঘণ্টা জেরার মুখে সুশান্তের প্রেমিকা

সুশান্ত মৃত্যুর ইস্যুতে আবারও জেরার মুখে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইডির পক্ষ থেকে জানানো হয়েছিলো, রিয়াকে তার সম্পত্তি ও তার ২টি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে যাওয়ার জন্য। কিন্তু তিনি সেগুলো ছাড়াই হাজির হন ইডির দপ্তরে। ইডির দপ্তর থেকে সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর বের হলেন রিয়া।

ইডির তরফ থেকে কাগজপত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে রিয়া বলেন, তিনি ভুলে গিয়েছেন কোথায় ফ্ল্যাট-বাড়ির কাগজপত্র রেখেছেন। ইডির দপ্তর সূত্রে খবর, রিয়াকে সাড়ে ৮ ঘণ্টা ধরে যে সমস্ত প্রশ্ন করা হয়েছে সবকিছুতেই তিনি প্রায় একই উত্তর দিয়েছেন যে, ঠিক মনে করতে পারছি না, কী হয়েছিল।

অন্যদিকে, শুক্রবারই এই বিষয়ে ইডির দপ্তরে রিয়া চক্রবর্তীর পাশাপাশি জেরা করা হয় রিয়ার ভাই সৌহিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি এবং রিয়ার অ্যাকাউন্টেন্ট রীতেশ সাহকে। প্রত্যেকের জিজ্ঞাসাবাদই আলাদা আলাদা ঘরে চলেছে বলে জানা গেছে।

সূত্রের খবর, আগামী সপ্তাহে ফের রিয়াকে তলব করতে পারে ইডির আধিকারিকরা।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকউন্ট থেকে কোটি কোটি টাকা নয়ছয়ের অভিযোগ উঠেছে প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেই আর্থিক তছরুপের অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র তরফে। তার রেশ ধরেই ইডির দপ্তরে শুক্রবার রিয়া ও তার ভাই সৌহিক চক্রবর্তী-সহ আরও ২ জনকে জেরা করা হয়।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত