ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৬:৩৭

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

করোনা থেকে সুস্থ হয়ে আগেই বাসায় ফিরেছেন বিগ বি অমিতাভ বচ্চন। ৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা করোনা পরিস্থিতির মধ্যে শুটিংয়ে ফিরতে পারবেন না। এমনটাই জানিয়েছিলো বোম্বে হাই কোর্ট। তবুও কাজে ফেরা নিয়ে সন্দিহান ছিলেন অমিতাভ বচ্চন। তাই ব্লগ মারফত বিকল্প পেশার খোঁজ করছিলেন বলিউডের এই শাহেনশাহ।

নিজের ব্লগে চিন্তার কথা জানিয়েছিলেন তিনি। খোঁজ করছিলেন বিকল্প পেশার। তারপরই অনুরাগীর সৌজন্যে বিদেশে চাকরির অফার পেয়েছেন তিনি। তবে যে সে চাকরি নয়, পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার অফার!

নিজের অফার লেটার ব্লগে পোস্ট করেছেন অমিতাভ। যাতে এসডি নামের ওই অনুরাগী ৭৭ বছরের অভিনেতাকে লিখেছেন, “স্যার আপনার যদি কোনও কাজ না থাকে এবং তারপরও নিজেকে মহান মনে করেন তাহলে আপনি মার্কিন প্রেসিডেন্ট হয়ে যেতেই পারেন।”

আরও একটি চাকরির প্রস্তাব অমিতাভ বচ্চনকে দিয়েছেন ওই ব্যক্তি। যদি অমিতাভ জীবনে এমন কিছু করে যেতে চান যা চিরন্তন হয়ে থেকে যাবে, তাহলে তাঁকে শান্তি বিক্রি করার প্রস্তাব দিয়েছেন অনুরাগী। শান্তি বিক্রির ক্ষেত্রে অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করেছেন এসডি নামের ওই ব্যক্তি।

অনুরাগীর এহেন প্রস্তাবে অমিতাভ যারপরনাই খুশি। অফার লেটারের শেষে ৭৭ বছরের অভিনেতা লিখেছেন, ‘তবে এবার চাকরি সুনিশ্চিত হল।’

জানা যায়, করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন মওসুমের কাজ শুরু করতে চান অমিতাভ বচ্চন। করোনা সংকটের আবহে এবার অনলাইনে শোয়ের বেশিরভাগ কাজ হতে পারে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত