ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

তিশা-সাজ্জাদের নাটকে মাসুম আওয়ালের গান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১২:৩৯

তিশা-সাজ্জাদের নাটকে মাসুম আওয়ালের গান

জাদুর এক প্রদীপে বসে কাটছিলো আমার দিন/ অনেক কষ্টে বেরিয়ে আসলাম আমি একটা জ্বিন/ বয়স আমার কতো হবে করো তো আন্দাজ/ তিরিশ চল্লিশ? না না, বয়স পাঁচশ হবেই আজ’- এমন মজার কথায় গানটি লিখেছেন মাসুম আওয়াল। সুর ও সংগীতায়োজন করার পাশাপাশি গানটিতে কণ্ঠ দিয়েছেন নীল কামরুল।

‘আমি একটা জ্বীন’ শিরোনামের নতুন এই গানটি ব্যবহৃত হয়েছে ‘হাই জ্বীন’ নাটকে। এটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। সম্প্রতি এটি প্রকাশিত হয়েছে ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের ইউটিউব চ্যানেলে।

গীতিকার মাসুম আওয়াল বলেন, ‘নির্মাতা হাসান রেজাউল ভাইয়ের তাড়া খেয়ে হুট হাট করে গান লিখতে হয় মাঝে মধ্যেই। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো আমি একটা জ্বীন গানটি। সুর সংগীতের পাশাপাশি গানটি গেয়েছেন নীল কামরুল। আমরা চেষ্টা করেছি ভালো কিছু করতে। বাকিটা দর্শক শ্রোতারাই বলবেন।’

নির্মাতা হাসান রেজাউল বলেন, ‘মজার একটি গল্প নিয়ে এই নাটক। একটা জ্বীনের সঙ্গে এক তরুণীর প্রেমের রসায়ন তুলে ধরা হয়েছে এখানে। আমাদের গল্পে শোভা বাড়িয়েছে মজার এই গানটি। দারুণ অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। আশা করি গান ও নাটকটি সবার ভালো লাগছে।’

প্রসঙ্গত, প্লে স্টোর থেকে Addatimes App install করে দেখতে পারেন নাটক ‘হাই জ্বীন’। আর গানটি উপভোগ করা যাবে আড্ডা টাইমস এর ইউটিউব চ্যানেল থেকে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত