ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

‘মাফিয়া’-তে মৌ খান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ১৩:১৯

‘মাফিয়া’-তে মৌ খান

সিনেমার বাইরে এবার ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌ খান। আন্ডারওয়ার্ল্ডের গল্পে এই ওয়েব সিরিজটির নাম ‘মাফিয়া’। এটি নির্মাণ করছেন ঢাকাই সিনেমার ড্যাশিং ডিরেক্টর শাহীন সুমন।

এরইমধ্যে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে নারায়ণগঞ্জে। প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুরতায় মোড়ানো ভালোবাসা, ক্ষমতার মোহ, প্রতারণার গল্পে এখানে দেখা যাবে আরও অনেক নন্দিত তারকাদের। এমনটাই জানান নির্মাতা।

মৌ খান বলেন, ‘শাহীন সুমন ভাই আমাদের সিনেমার জন্য অনেক বড় নাম। তাকে বলা লাকি ডিরেক্টর। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি নিজেকে অনেক লাকি মনে করছি। অনেক বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজের সুযোগ হবে। আশা করছি অনেক কিছু শেখার সুযোগ হবে এখানে।’

নির্মাতা শাহীন সুমন জানান, তারই গল্প ভাবনায় দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। নারায়ণগঞ্জের পর এর কক্সবাজারে এ সিরিজের দৃশ্যায়ন হবে। একসঙ্গে তিন ক্যামেরা দিয়ে চলবে কাজ।

মৌ ছাড়াও এতে আরও অভিনয় করছেন জাহিদ হাসান, শ্যামল মাওলা, আনিসুর রহমান মিলন প্রমুখ। সেলিম খানের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত