ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

গুরুতর অসুস্থ আকবর, নেওয়া হবে ভারতে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ১৮:৫৩

গুরুতর অসুস্থ আকবর, নেওয়া হবে ভারতে

প্রায় অনেকদিন থেকেই বিছানাতে পড়া ‘ইত্যাদি’ দিয়ে পরিচিত পাওয়া কণ্ঠশিল্পী আকবর। হঠাৎ করে আবারও অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বা হাত আর দুই পা একেবারেই অবশ। ঠিকঠাক মতো কথাও বলতে পারছেন না। এমনটাই জানান তার স্ত্রী।

তিনি বলেন, টানা ১৫ দিন ধরে শুধু চিড়া, পানি আর সেলাইন পান করে বেঁচে আছে। ভাত খেতেই পারছে না। দু’একবার খেলেও সঙ্গে সঙ্গেই বমি করেছেন। এছাড়া পূর্বের সমস্যাগুলো আবার দেখা দিয়েছে। এককথায়, ‘না মরে বেঁচে থাকা’ অবস্থা।

তিনি আরও বলেন, হানিফ সংকেত’র (স্যার) সঙ্গে যোগাযোগ করলে তিনি প্রথমে পিজিতে নেওয়ার কথা বললেও পরবর্তীতে আবার মানা করেন। কারণ, সেখানে করোনা রোগী সংখ্যা অনেক বেশি। এত সমস্যা মধ্যে শুধু পিজি নয়, কোনো হাসপাতালে নেওয়াই ঠিক হবে না। তবে তিনি পরামর্শ দিয়েছেন, পশ্চিমবঙ্গের কেপিসি হাসপাতালের ডাক্তার সুজাতা সেন গুপ্তা’র সঙ্গে যোগযোগ করার (এর আগে তিনি আকবরের চিকিৎসা করেছেন)।

‘তার পরামর্শ মতো আমি এখন ডাক্তার সুজাতা সেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু করোনা বড় বাধা হয়ে দাঁড়িয়েছে। ডাক্তারের সঙ্গে যোগাযোগ করে ইতিবাচক সাড়া পাবো কিনা, তাও জানি না! বড় কষ্টে দিন যাচ্ছে, সবার কাছে দোয়া চাই। ’

২০১৭ সাল থেকে রক্তনালীর ইনফেকশন, ডায়াবেটিস ও কিডনি রোগে আক্রান্ত কণ্ঠশিল্পী আকবর। সে বছরই উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেতের সহায়তায় কেপিসি হাসপাতালের চিকিৎসায় সুস্থ হন আকবর। কিন্তু রোগ থেকে স্থায়ীভাবে মুক্ত হননি এই গায়ক। বছর দেড়েক পর আবার দেখা দেয় একই সমস্যা। এরপর পিজি থেকে চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনযাপন শুরু করেন। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। এবার তার সমস্যা আরও গুরুতর।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত