ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

দুই নায়কের আড্ডায় গায়ক ইমরান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২০, ১৪:২৩

দুই নায়কের আড্ডায় গায়ক ইমরান

চিত্রনায়ক নিরব ও ইমনের সঙ্গী হয়ে লাইভ টেকনোলজিসের লাইভ রেডিও অনুষ্ঠানে প্রতিদিনই অতিথি হয়ে আসছেন ঢাকাই শোবিজের সব জনপ্রিয় তারকারা। ‘নিরব-ইমনের সাথে লাইভ রেডিও’র এক ঘণ্টা’ শিরোনামের এই আয়োজনে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন তারা। গল্পে, আড্ডায় থাকছে মজার মজার অজানা সব তথ্য।

আজকের (১৮ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আড্ডায় উপস্থিত হয়ে তিনি জানাবেন নিজের জীবনের অনেক অজানা গল্প। সেইসাথে দর্শকদের শোনাবেন পছন্দের গান।

নিরব ও ইমন জানিয়েছেন, চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন এটি। আমি আর ইমন উপস্থাপনা করছি। প্রতিদিনই আমাদের অনেক প্রিয়মুখ এখানে উপস্থিত থাকছেন। আজ রাত ৮টায় আমাদের সঙ্গী হবেন ইমরান। আশা করছি আড্ডাটি বেশ জমজমাট হবে।

লাইভ রেডিওর এই অনুষ্ঠানটি আরও শুনতে পাওয়া যাবে ফোন কলে। রবি, এয়ারটেল ও বাংলালিংক থেকে লাইভ শুনতে ডায়াল করতে হবে ২৮৭৭৭ এই নাম্বারে।

এর আগে ইমন-নিরবের সঙ্গে আনন্দময় এক ঘন্টায় অতিথি হয়েছিলেন শাকিব খান, মেহজাবীন, ফেরদৌস, মিশা সওদাগর,পূর্ণিমা, নিপুণ, বিদ্যা সিনহা মিম, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন,মাহিয়া মাহি। আগামী পর্বগুলোর অতিথি তালিকায় চমক রয়েছে বলে জানা যায়।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত