ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

আইনি পদক্ষেপ নিচ্ছে মহেশ ভাটের পরিবার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ আগস্ট ২০২০, ১৫:০৩

আইনি পদক্ষেপ নিচ্ছে মহেশ ভাটের পরিবার

সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটজনতার রোষানলে মহেশ ভাট। কাঁদা ছোড়াছুঁড়িও কিছু কম হয়নি! রিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়ে কটু মন্তব্য করা হচ্ছে তার বিরুদ্ধে। শুধু তাই নয়, খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তার মেয়ে পূজা, আলিয়া ও শাহিন ভাটকেও।

দিন দুয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের জিম ইনস্ট্রাক্টর সুনীল শুক্লা বিস্ফোরক মন্তব্য করেছিলেন যে, “রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ‘সুগারড্যাডি’ মহেশ ভাট অভিনেতাকে খুনের ষড়যন্ত্র করেছিলেন।” জিম ইনস্ট্রাক্টরের এই দাবির পরই বলিউডের ‘ভাট ক্যাম্প’কে নিয়ে আরও শোরগোল বাঁধে নেটদুনিয়ায়।

সূত্রের খবর, এবার তার ভিত্তিতেই সুনীল শুক্লার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে চলেছে ভাট পরিবার। প্রসঙ্গত, ক্রমাগত ধর্ষণের হুমকিতে নাজেহাল হয়ে এর আগেই আলিয়া এবং তার দিদি শাহিন ভাট জানিয়েছিলেন যে, আর কোনরকম উটকো মন্তব্য বরদাস্ত করা হবে না! এরপর যদি সোশ্যাল মিডিয়ায় কেউ তাদের হেনস্তা করার চেষ্টা করেন, তাহলে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন তাঁরা। এবার সেটাই করতে চলেছেন।

কোনও রকমের তথ্য প্রমাণ ছাড়াই শুধুমাত্র সন্দেহের বশবর্তী হয়ে কেন বারবার মহেশ ভাটের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করা হচ্ছে? তা নিয়ে প্রশ্ন তুলেছে ভাট পরিবার। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে ক্রমাগত মহেশ ভাটকে আক্রমণ করা হচ্ছে, এবার তা বন্ধ হওয়া প্রয়োজন বলেও দাবি করা হয় ভাট পরিবারের তরফে। আর তাই সুশান্তের জিম ইনস্ট্রাক্টর সুনীল শুক্লার বিরুদ্ধে ভাটরা আইনি পদক্ষেপ করতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত