ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নতুন গান নিয়ে এলেন কামরুজ্জামান রাব্বি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৬:০৬

নতুন গান নিয়ে এলেন কামরুজ্জামান রাব্বি

‘আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো’- এই গান দিয়ে শ্রোতামহলে পরিচিতি লাভ করেছেন শিল্পী কামরুজ্জামান রাব্বি। ভরাট কণ্ঠের এই গায়ক এরপর উপহার দিয়েছেন আরও কয়েকটি শ্রোতাপ্রিয় গান। এবার তিনি নিয়ে এলেন ‘একদিন আমি পড়বো ধরা’ শিরোনামের নতুন একটি গান।

সিক্স সিজনস মাল্টিমিডিয়ার ব্যানারে গত ১০ সেপ্টেম্বর গানটি মিউজিক ভিডিওসহ ইউটিউবে মুক্তি পেয়েছে। এ গানের কথা লিখেছেন মোহাম্মদ ইকবাল হোসেন। সুর করেছেন সাদাত হোসেন। সঙ্গীতায়োজন করেছেন পিবি রুদ্র। গানের ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ফারহান আহমেদ রাফাত। ভিডিওতে অভিনয় করেছেন আলভি মামুন, শেখ স্বপন প্রমুখ।

মৃত্যু ও পরকালের চিন্তা নিয়ে সাজানো গান ‘একদিন আমি পড়বো ধরা’। এই গানের সঙ্গে অদ্ভুতভাবে মিলে গেছে গীতিকারের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা। গানটির রেকর্ডিংয়ের সময় মৃত্যুবরণ করেন গীতিকার মোহাম্মদ ইকবাল হোসেনের মা। যার ফলে গানের বিষয়টি আরও বেশি প্রাসঙ্গিক ও আবেগ জড়ানো হয়ে গেছে।

বিশেষ এই গান নিয়ে কামরুজ্জামান রাব্বি বলেন, ‘এমন গান সব সময় হয় না। চিরন্তন সত্য নিয়ে গানের কথাগুলো সাজানো। সুর-সঙ্গীতও হয়েছে একেবারে হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আমার বিশ্বাস, শ্রোতারা গানটি শুনে মুগ্ধ হবেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত