ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘তোকে ভালোবাসি আমি’ নাটকে একাধিক তারকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৩

‘তোকে ভালোবাসি আমি’ নাটকে একাধিক তারকা

পারিবারিক গল্পে একটা সময় অনেক বেশি নাটক দেখা যেত টিভি পর্দায়। কিন্তু এখন সেই সংখ্যাটা অনেক কমে এসেছে। দেখা যায়না বললেই চলে। দুইজন নায়ক-নায়িকা নিয়েই গল্পের পরিধি শেষ হয়ে যায়, এমন গল্পের নাটকই এখন বেশি চোখে পড়ছে। সেই ধারা কাটিয়ে সম্প্রতি নির্মিত হলো নতুন নাটক ‘তোকে ভালোবাসি আমি’। চয়ন দেবের কথায় পারিবারিক গল্পে এই নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।

নাটকের গল্পে দেখা যাবে, বড় ভাই সোহেল আরমানের বিবাহবার্ষিকীকে কেন্দ্র করে তারই বাড়িতে বেড়াতে আসে তার দুই শালিকা সাফা কবির ও চমক। তাদেরকে ঘিরে দুই ভাই অপূর্ব ও জনির নানারকম কাণ্ড ঘিরে এগিয়ে যায় নাটকের গল্প।

গতকাল রাজধানীর উত্তরাতে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, সাফা কবির, সোহেল আরমান, নাজনীন হাসান চুমকী, রুকাইয়া জাহান চমক, জনি প্রমুখ।

সোহেল আরমানের লেখা ও নির্দেশনায় অপূর্ব একাধিক নাটক করলেও এবারই তার সঙ্গে প্রথম অভিনয় করলেন। এছাড়া নাজমুল রনির পরিচালনায় এবারই প্রথম অভিনয় করলেন অপূর্ব ও সাফা।

অপূর্ব বলেন, সোহেল ভাইয়ের লেখা ও পরিচালনা দুটোই ভীষণ পছন্দ করি। একসময় তিনি নিয়মিত অভিনয় করতেন, দারুণ একটা জনপ্রিয়তা রয়েছে তার। তার সঙ্গে অভিনয় করতে পারাটা অনেক ভালোলাগার। আর চুমকী আপা আছে সঙ্গে, এটা আরও বাড়তি ভালো লাগা।

অন্যদিকে সাফা কবির বলেন, আমি সবসময় ভালো গল্পের কাজগুলোকেই প্রাধান্য দিয়েছি বেশি। এই গল্পটা পরিবারকেন্দ্রিক যার কারণে অন্যরকম একটা ভালো লাগা আছে। সেইসাথে এই নাটকে অনেক শিল্পীর উপস্থিতিটা বেশ ভালো লেগেছে। আর রনি ভাইয়ের নির্দেশনায় এটাই আমার প্রথম কাজ।

নির্মাতা জানান, খুব শিগগিরই মাই সাউন্ড এর ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত