ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে স্ত্রীর মামলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫৩

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে স্ত্রীর মামলা

চলতি বছরের মে মাসে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠান স্ত্রী আলিয়া সিদ্দিকি। একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করাসহ তার বিরুদ্ধে একাধিক অভিযোগও আনেন তিনি। এছাড়াও স্ত্রীকে শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগও তুলেছিলেন, যেই মামলা আদালত পর্যন্ত গড়ায়।

এবার স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন স্ত্রী আলিয়া। এমন অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে মুম্বাইয়ের ভারসোভা থানায় এরইমধ্যে অভিযোগ দায়ের করেছেন তিনি। আলিয়ার আইনজীবী জানান, নওয়াজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬(কে), ৩৭৬(এন), ৪২০ এবং ৪৯৩ ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, প্ররোচনা দিয়ে সহবাস এবং প্রতারণা করে বিয়ের অভিযোগ আনা হয়েছে। খুব তাড়াতাড়ি তার বিরুদ্ধে এফআইআর হবে বলেও আশা আলিয়ার আইনজীবীর।

যদিও এ বিষয়ে নওয়াজ কোন কথা বলেনি। তবে আলিয়ার অভিযোগ নস্যাৎ করেছেন নওয়াজের ভাই।

এর আগে অভিনেতার ভাই শামসের বিরুদ্ধেও সরব হয়েছিলেন আলিয়া সিদ্দিকি। অভিযোগ করেন, স্বামীর ভাইও শ্লীলতাহানি করে তার। আলিয়ার বিরুদ্ধে মুখ খুলে সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন শামস। এক টুইটে তিনি দাবি করেন, আমি আমার পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। ঠিক সেই সময় আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়। বোম্বে হাই কোর্ট মামলায় স্থগিতাদেশ দিয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগও মিথ্যে। এই টুইটের শেষে লেখেন, সত্যের জয় হোক।

আরেকটি টুইটেও আলিয়াকে নিয়ে তিনি লেখেন, “১০-১২টি মিথ্যা মামলা করলেও আমি ২.১৬ কোটি টাকা নিয়েই ছাড়ব। আমার পরিবারকেও মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। ৩০ কোটি টাকার দাবিপূরণ না করায় এই শাস্তি পাচ্ছি আমরা।”

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত