ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সুশান্ত মাদক মামলায় এবার দিয়া মির্জা!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৪

সুশান্ত মাদক মামলায় এবার দিয়া মির্জা!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর মাদক যোগ ইস্যুতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। এরইমধ্যে এই ইস্যুতে গ্রেপ্তার হয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, মাদক যোগে এরইমধ্যে ডাক পড়েছে বলিউডের চার নায়িকার। তারা হলেন, দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিং। এনসিবির সূত্রে জানা যায়, আগামী ৩ দিনের মধ্যে এই চার অভিনেত্রীকে এনসিবিতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এবার জানা গেলো আরও এক চাঞ্চল্যকর তথ্য। মাদক যোগে এবার আসলো আরও এক অভিনেত্রীর নাম। চার অভিনেত্রীর পর এবার একই ইস্যুতে নাম জড়ালো দিয়া মির্জার। মাদক পাচারকারী অঙ্কুশ ও অনুজ কেশওয়ানিকে জেরা করেই উঠে এসেছে দিয়ার নাম।

দিয়ার ম্যানেজার ছিলেন অনুজের বান্ধবী। সেই সূত্রে তিনিই দিয়াকে মাদক সরবরাহ করতেন। ফলে, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসে প্রথম ডাক পড়তে পারে দিয়ার ম্যানেজারের। তার পর ডাকা হতে পারে অভিনেত্রীকেও। এর আগে, সারা ও দীপিকার বিষয়টিও সামনে আসে। কিন্তু দুই অভিনেত্রীর কেউই এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

এদিকে দিয়া এমন খবর সামনে আসার পরেই এক টুইট বার্তায় দিয়া মির্জা জানান, তার মাদকাসক্তি নিয়ে যে সব খবর প্রকাশ করা হচ্ছে, তা মিথ্যে, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ছড়ানো। এ ধরণের ভুলের প্রভাব তার ভাবমূর্তিতে পড়তে পারে। দিয়া বলছেন,‘আমি জীবনে কখনো মাদক খাইনি এবং কিনিনি। এ ধরনের ভুল খবরের বিরুদ্ধে নাগরিক হিসেবে সব রকম আইনি পদ্ধতি আমি ব্যবহার করব।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত