ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মাদক যোগে এনসিবিতে হাজির দীপিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৭

মাদক যোগে এনসিবিতে হাজির দীপিকা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত হত্যা মামলায় মাদক যোগে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। মাদক যোগে নাম আসছে বলিউডের সব নামিদামী তারকাদের। এ মামলার জের ধরে এরইমধ্যে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে পৌঁছেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দীপিকার হাজির হওয়ার কথা থাকলেও তিনি হাজির হন শনিবার। দীপিকার এনসিবির অফিসে উপস্থিতিকে ঘিরে নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা।

আজ এনসিবির নানা প্রশ্নের মুখোমুখি হবেন বলে জানা যায়। বৃহস্পতিবার রাতে গোয়া থেকে মুম্বাইতে ফেরেন দীপিকা। রণবীর সিংয়ের হাত ধরে মুম্বাই বিমানবন্দর থেকে হেঁটে যেতে দেখা যায় দীপিকাকে।

দীপিকার পর আজ শ্রদ্ধা কাপুর ও সারা আলী খানের ও উপস্থিত থাকার কথা রয়েছে এনসিবির অফিসে। এছাড়াও গতকাল শুক্রবার এনসিবিতে রাকুল প্রিত সিংয়ের বক্তব্য রেকর্ড করা হয়েছে। টানা ৪ ঘন্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সাথে দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশ এবং রাজপুতের সাবেক ম্যানেজার শ্রুতি মোদিকেও শুক্রবার জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

সুশান্ত হত্যার পর মাদক কেলেঙ্কারিতে উঠে আসছে একের পর একের বলিউড শিল্পীদের নাম। সুশান্ত হত্যার সাথে মাদক মামলার যোগসূত্র থাকায় তদন্ত শুরু করে এনসিবি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত