ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে, রেডিসনে বাসর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৮:৪১  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২০, ১৮:৪৪

ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে, রেডিসনে বাসর

রাজকীয় আমেজে জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছে ঢালিউডের খল-অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে।

বুধবার রাতে মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া।

জানা গেছে, এ বিয়ের কাবিন হয়েছে কোটি টাকা দেনমোহরে। অমি-তাসফিয়ার বাসর হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তাদের সবাই সেজেছিলেন রাজকীয় পোশাকে৷ উপস্থিত ছিলেন চলচ্চিত্রের অনেক তারকারাও।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়ে হলুদ। অনুষ্ঠানে ছিল খাবারের বাহারি আয়োজন। ফুচকা, চিপস ও কফি কর্নারের পাশাপাশি অতিথিদের জন্য নৈশভোজে ছিলো পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবার।

আমন্ত্রিত অতিথি তারকারা জানিয়েছেন, ডিপজলের ছেলের বিয়েতে অংশ নেয়া ছিলো দারুণ উপভোগের। সেখানে করোনার জন্য সচেতনতার দিকটিও গুরুত্ব দেয়া হয়েছিলো।

এর আগে ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়ার মিরপুরের বাসায় গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। কনের বাবা প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত