ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

সন্তানকে খুঁজে পেতে মরিয়া কোয়েল!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২০, ১৬:৫৭

সন্তানকে খুঁজে পেতে মরিয়া কোয়েল!

বেশ হাসিখুশি থাকলেও রেডিও জকি স্বর্ণজার হাসির নেপথ্যে রয়েছে চাপা দুঃখ। সন্তান হারিয়ে যাওয়ার যন্ত্রণা। পাঁচ বছর আগে হারিয়ে গিয়েছিল তার সন্তান। আচমকা একটি ফোনে তার হদিস মেলে। ফের আশার আলো জেগে ওঠে মায়ের মনে। সন্তানকে খুঁজে পেতে মরিয়া হয়ে ওঠে স্বর্ণজা। আর এই চেষ্টাতেই সে জড়িয়ে পড়ে এক জটিল রহস্যের ফাঁদে।

স্বর্ণজা কি পারবে এই ‘রক্ত রহস্য’এর সমাধান করতে? সেই প্রশ্নের উত্তর মিলবে দুর্গা পূজার ঠিক আগে। পূজার মওসুমেই প্রেক্ষাগৃহে মু্ক্তি পাচ্ছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবিটি। এরইমধ্যে প্রকাশ্যে এল ছবিটির ট্রেইলার।

করোনা বাধা হয়ে না দাঁড়ালে এতদিনে মুক্তি পেয়ে যেত ‘রক্ত রহস্য’। ছবিতে কোয়েল ছাড়াও রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। বিশেষ চরিত্রে রয়েছেন মীর আফসার আলি।

এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রক্ত রহস্য’। কিন্তু করোনার জেরে লকডাউনের ঘোষণা হয়ে যায়। বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ। ‘আনলক ৫’ শর্ত সাপেক্ষে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেয় কেন্দ্র সরকার। দেওয়া হয় বিধি-নিষেধের তালিকা। তা মেনেই ১৫ অক্টোবর থেকে খুলছে সিনেমা হলগুলি। ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রক্ত রহস্য’।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত