ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘মরীচিকা’ ওয়েব সিরিজে হাফিজ খান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২০, ১৯:৩৫  
আপডেট :
 ০৮ অক্টোবর ২০২০, ১৯:৫০

‘মরীচিকা’ ওয়েব সিরিজে হাফিজ খান
ছবি: সংগৃহীত

আবারও সত্য ঘটনা নিয়ে নতুন ক্রাইম থ্রিলার ‘মরীচিকা’ নির্মাণ করছেন ‘ছুঁয়ে দিলেন মন’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন। ওয়েব সিরিজটি ১৮ বছর আগে ঘটে যাওয়া মডেল সৈয়দা তানিয়া মাহবুব তিন্নি হত্যাকাণ্ড নিয়ে নির্মিত হচ্ছে- এমন কথা শোনা গেলেও পরিচালক বলছেন ভিন্ন কথা। তার ভাষ্যমতে, এটা পুরোই কাল্পনিক।

গেল মাসের শেষের দিকে সিরিজটির শুটিং শুরু হয়। থ্রিলার গল্পের এই সিরিজটিতে নানারকম চমক রয়েছে বলে জানা যায়। বড় ও ছোট পর্দার শিল্পীর সমন্বয় দেখা যাবে এখানে। দুই পর্দার শিল্পীই রয়েছেন কাস্টিংয়ে। চিত্রনায়ক সিয়াম আহমেদ, ফারহান আহমেদ জোভান, আফরান নিশো, ফারজানা রিক্তা, মাহিয়া মাহি, নাজনীন চুমকি, আব্দুল্লাহ রানা, নরেশ ভূইয়া, শিমুল খান, একে আজাদ সেতু, হাফিজ খান প্রমুখ অভিনয় করছেন এখানে।

শিহাব শাহীন বলেন, ‘সম্পূর্ণ কাল্পনিক গল্পেই এটি নির্মিত হচ্ছে। দর্শক যেমনটা অনুমান করছেন তার উল্টোটাই ঘটতে পারে এখানে। এখানে কোন জুটি হিসেবে কাউকে কাস্টিং করা হয়নি, পুরোটাই গল্প নির্ভর। গল্পই সিরিজটির নায়ক ও নায়িকা। এতুক বলতে পারি, এখানে সিয়ামের ভিলেন নিশো। বাকিটা দর্শকরা দেখার পরই বুঝবেন।’

সিরিজটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা হাফিজ খান বলেন, প্রথমবারের মতো একটি সিরিজে কাজ করতে যাচ্ছি। এর গল্প বা কোনো কিছু নিয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। তবে আশা করছি দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছেন।

নির্মাতা জানান, বিগ বাজেটের এই ওয়েব সিরিজটি খুব শিগগিরই দেশের নতুন ওটিটি প্লাটফর্ম ‘চরকি’ তে আগামী নভেম্বরে মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত