ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

করোনা আক্রান্ত ছিলেন পূর্ণিমা, তবুও ফিরেছেন শুটিংয়ে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৩:১০

করোনা আক্রান্ত ছিলেন পূর্ণিমা, তবুও ফিরেছেন শুটিংয়ে

চলতি মাসের শুরুর দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। জ্বর ও হালকা কাশি হলে এ মাসের শুরুর দিকে করোনা পরীক্ষা করান তিনি। ফলাফল হাতে পেলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। এরপর নিজে বাসায় আইসোলেশনে চলে যান। চিকিৎসকের পরামর্শ মেনে প্রয়োজনীয় ওষুধপথ্য সেবন করেন। গেল ১৪ অক্টোবর দ্বিতীয়বার টেস্ট করলে করোনা নেগেটিভ আসে এই নায়িকার। বাংলাদেশ জার্নালকে এমনটাই জানান চিত্র পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

করোনা মুক্ত হয়ে কয়েকদিনের বিরতি শেষে শনিবার এফডিসিতে ‘গাঙচিল’ ছবির শুটিংয়ে অংশ নেন পূর্ণিমা। কিন্তু কিছুক্ষণ শুটিং করার পর ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে শুটিং বন্ধ রাখা হয়।

তবে আজ সোমবার আবারও শুটিংয়ে অংশ নিয়েছেন এই নায়িকা। সঙ্গে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। বিষয়টি নিশ্চিত করেন পরিচালক নিজেই।

নেয়ামূল জানান, অসুস্থতার উপর তো আর কার হাত নেই। তবে আজকে থেকে আবারও শুটিংয়ে অংশ নিয়েছেন পূর্ণিমা। শুটিংয়ের জন্য এফডিসিতে ব্যয়বহুল সেট তৈরি করা হয়েছে। পূর্ণিমা না আসলে শুটিং বন্ধ রাখতে হতো।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মিত হচ্ছে একই নামের এই সিনেমা। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস এবং এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত