ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

গান ভিডিওতে অপু বিশ্বাস

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৭:২৭  
আপডেট :
 ২৪ অক্টোবর ২০২০, ১৭:৩২

গান ভিডিওতে অপু বিশ্বাস

অনেকদিন নতুন কোন সিনেমায় নেই অপু বিশ্বাস। সিনেমায় এখন খুব একটা দেখা না গেলেও মাঝে মাঝেই বিজ্ঞাপনে দেখা মেলে তার। এবার এই নায়িকাকে দেখা যাবে গান ভিডিওতে। প্রায় দেড় যুগ পর গান-ভিডিওতে অংশ নিতে যাচ্ছেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে তৈরি এই গানটির শুটিং হবে কক্সবাজারে, গামী ২২ নভেম্বর। এটি পরিচালনা করবেন শিমুল মাহমুদ। শাহনাজ পারভীনের কথায় গানটির সংগীতায়োজন করেছেন আলমগীর।

অপু বিশ্বাস গণমাধ্যমে বলেন, ‘প্রধানমন্ত্রী আমার আদর্শ। তাকে নিয়ে তৈরি হওয়া গানটির মডেল হতে পেরে আমি আনন্দিত। নিজেকে ধন্য মনে করছি। এমন সুযোগ বারবার আসে না। আমি পরিচালকের কাছে কৃতজ্ঞ এমন একটি গানে আমাকে মডেল হিসেবে পছন্দ করার জন্য। আশা করছি, গান-ভিডিওটি সবার ভালো লাগবে। ’চিত্রনায়িকা হওয়ার আগে মিউজিক ভিডিও করলেও পরবর্তী সময়ে অপু বিশ্বাসকে আর মিউজিক ভিডিওতে দেখা যায়নি। অনেক তারকা শিল্পীই প্রস্তাব দিয়েছিলেন তাদের গানে মডেল হওয়ার জন্য। কিন্তু চলচ্চিত্রে অভিনয় ছাড়া অন্য কিছু ভাবতে চাননি এই ‘ঢালিউড কুইন’।

অক্টোবরের প্রথম সপ্তাহে অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’- এ শুটিংয়ের কথা থাকলেও পরিচালক বন্ধন বিশ্বাসকে অনুরোধ করে সেটি পিছিয়ে দেন। নভেম্বরের প্রথম সপ্তাহে ‘ছায়াবৃক্ষ’ সম্পন্ন করে এই মিউজিক ভিডিওতে অংশ নেবেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত