ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ডিসেম্বরে বিয়ে করছেন সৌমিক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৫:১৩  
আপডেট :
 ২৫ অক্টোবর ২০২০, ১৫:২২

ডিসেম্বরে বিয়ে করছেন সৌমিক
সৌমিক আহমেদ ও ফাতেমা তুজ জোহরা

চলতি বছরের শুরুর দিকে অর্থাৎ ৫ জানুয়ারি প্রেমিকা ফাতেমা তুজ জোহরার সঙ্গে আংটি বদল করেন ইউটিউবার ও অভিনেতা সৌমিক আহমেদ। এরপর ইচ্ছা থাকলেও করোনার কারণে বিয়ের পরিকল্পনা কিছুটা পিছিয়ে দেন তাদের পরিবার।

সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরেই বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেতা। ডিসেম্বরের শেষ সপ্তাহে বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে বলে বাংলাদেশ জার্নালকে জানান সৌমিক।

তিনি বলেন, জানুয়ারিতে বড় আয়োজন করে আমাদের আংটি বদল হয়েছে। দুই পরিবারের সম্মতিতে আগামী ডিসেম্বরেই আমরা আমাদের নতুন জীবন শুরু করতে যাচ্ছি। যেহেতু এখনও করোনার প্রভাব কাটেনি তাই খুব বড় কিছু হবে না, পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনেই শুভ কাজটি হবে।

তিনি আরও বলেন, আগামি ২৫ ডিসেম্বর একটি মসজিদে পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান হবে আর তার একদিন পর ঘরোয়া আয়োজনে বিয়ে অনুষ্ঠিত হবে।

প্রায় দেড় বছরের জানাশোনা ও প্রেমের সম্পর্কের পর দুই পরিবারের সম্মতিতেই চলতি বছরের শুরুতে তারা আংটি বদল করেন। দুই পরিবারের সদস্যসহ সেখানে আরও উপস্থিত ছিলেন সৌভিক আহমেদ, সালমান মুক্তাদির, তামিম মৃধা প্রমুখ।

প্রসঙ্গত, ইউটিউবার হিসেবে পরিচিতি পেলেও সৌমিককে দেখা গিয়েছে নাটক ও বিজ্ঞাপনে। সৌমিক বর্তমানে ফুডপাণ্ডায় মার্কেটং ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। চাকুরীতে জয়েন করার পর অভিনয়টা কমিয়ে দেন তিনি। তবে ‘গান ফ্রেন্ডস’ এর ভিডিওতে প্রায়ই হাজির হন এ অভিনেতা। অন্যদিকে ফাতেমা বর্তমানে বিইউপিতে শেষ বর্ষে অধ্যয়নরত।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত