ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৫:৪৮

প্রিন্ট

এবার স্পর্শিয়ার নায়ক তাহসান

এবার স্পর্শিয়ার নায়ক তাহসান
বিনোদন প্রতিবেদক

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে এরইমধ্যে শেষ করেছেন ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং। এরপরই করোনায় আক্রান্ত হয়ে পড়েন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তবে দ্বিতীয় দফায় করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় এখন সুস্থ বোধ করছেন তিনি।

সুস্থ হয়েই রোববার থেকে ফিরেছেন শুটিংয়ে। থ্রিলারধর্মী গল্পে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্ম ‘ছক - দ্য মেজ’। এটি পরিচালনা করছেন ‘সাপলুডু’ খ্যাত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসঙ্গে জুটি বেঁধেছেন স্পর্শিয়া ও তাহসান।

নির্মাতা বলেন, ‘এটি মূলত একটি ওয়েব ফিল্ম। আরিচা ঘাটে আজ থেকে শুরু করেছি শুটিং। টানা কিছুদিন কাজ করবো এখানে। আজ থেকেই শুটিংয়ে রয়েছেন তাহসান ও স্পর্শিয়া। দর্শককে একটু নতুন টেস্ট, নতুন ভালো লাগা উপহার দিতেই এ দুজনকে এক করেছি। আশা তো করছি ভালো কিছু হবে।’

স্পর্শিয়া বলেন, এই কাজটা আরও আগে করার কথা ছিলো। কিন্তু মাঝখানে আমার পায়ে আঘাত পাওয়ায় তখন শুরু করা হয়নি। সেসময় অন্য কাউকে নেওয়ার কথা বলার পরও দোদুল ভাই আমার জন্য অপেক্ষা করছিলেন। এখানে আমার জন্য সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করেছেন তিনি। এমনকি একজন থেরাপিস্ট রাখারও ব্যবস্থা করেছেন শুটিংয়ে। আর তাহসান ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। আশা করছি দর্শক নতুন কিছুই পাবেন।

নতুন বছরের প্রথম দিকে একটি অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মে এই ওয়েব ফিল্মটি মুক্তি পাবে বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত