ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নওয়াজউদ্দিনের গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ১৭:৫৫

নওয়াজউদ্দিনের গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ

স্ত্রী আলিয়ার মামলায় গ্রেপ্তার হচ্ছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি, এমন গুঞ্জন শোনা যায় কয়েকদিন ধরে। তবে সেই মামলা থেকে এবার রেহাই পেলেন এই অভিনেতা। ধর্ষণ মামলায় নওয়াজউদ্দিনের গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ জারি করল এলাহাবাদ হাইকোর্ট। এমনকি অভিনেতার মা মেহেরুন্নিশা এবং দুই ভাইয়ের গ্রেপ্তারির উপরও স্থগিতাদেশ জারি করেছে আদালত। তাদের উপর আদালতের স্থগিতাদেশের কথা জানিয়েছেন অভিনেতার আইনজীবী নাদিম জাফর জাইদি।

চলতি বছরের ২৭ জুলাই নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে মামলা করেন তার স্ত্রী আলিয়া। নওয়াজের পাশাপাশি তার দুই ভাই ও মায়ের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন তিনি। তারা তাকে মারধর করতেন বলে অভিযোগ করেছিলেন আলিয়া।

পাশাপাশি, ২০১২ সালে নওয়াজের এক ভাই, তারই ভাইঝির শ্লীলতাহানি করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন আলিয়া। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারার পাশাপাশি পকসো আইনেও মুজাফরনগর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী।

প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকির থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও আলিয়া দাবি করেন বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত