ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

মুরাদ নূরের সুরে কাজী শুভর ‘ইচ্ছে’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২০, ১৪:৫৮

মুরাদ নূরের সুরে কাজী শুভর ‘ইচ্ছে’

অসংখ্য শ্রোতাপ্রিয় গানের শিল্পী কাজী শুভ এবার হাজির হচ্ছেন তার নতুন গান নিয়ে। সম্প্রতি নতুন একটি গানের রেকর্ডিং শেষ করলেন তিনি। গানের শিরোনাম ‘ইচ্ছে’। মোহাম্মদ জসীম উদ্দিনের কথায় গানটির সুর করেছেন মূরাদ নূর আর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

ইচ্ছে প্রসঙ্গে কাজী শুভ বলেন, মুরাদ নূরের সুরে প্রায় পাঁচ বছর পর গান গাইলাম। আমাদের ‘রঙ্গের দুনিয়া’ গানটি বেশ প্রশংসনীয় হয়। এবার হলো আমাদের ‘ইচ্ছে’ সৃষ্টি। আধুনিক কথায় রক মেলোর সমন্বয়ের সুরে গানটি আমার ভীষণ ভালো লেগেছে। একটা স্পেশালিটি খুঁজে পাওয়া যায় এই গানতার মধ্যে। শ্রোতারা আমার আরেকটি কাঙ্খিত গান পেতে যাচ্ছেন।

সুরকার মুরাদ নূর বলেন, এই গানটি আমার বাল্যবন্ধু জসীম উদ্দিনের লেখা। ওর অনুপ্রেরণাই গানটি করা। গান তৈরির পর কাজী শুভকেই কণ্ঠের জন্য পারফেক্ট মনে হলো। তার গলায় গানটি আবেগ অনুভূতির পূর্নতা পেলো। আমার খুব বেছে বেছে কাজ করার মধ্যে ইচ্ছে অন্যতম হবে বলে বিশ্বাস করি। শীঘ্রই শ্রোতারা ডিজিটাল সকল মাধ্যমে গানটি শুনতে পাবেন।

গানটির পরিকল্পক ও সুরকার মুরাদ নূর আরো বলেন, ইচ্ছে'র একটি মিউজিক ভিডিও হচ্ছে। শীঘ্রই দেশের খ্যাতনামা অডিও লেবেলের ইউটিউব সহ সকল ডিজিটাল মাধ্যমে প্রকাশিত হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত