ঢাকা, মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২০, ১৮:১৪

প্রিন্ট

ডাকপিয়নের ‘ভার্চুয়াল ট্রাই’ উদ্বোধন করলেন সজল

ডাকপিয়নের ‘ভার্চুয়াল ট্রাই’ উদ্বোধন করলেন সজল
জার্নাল ডেস্ক

বিশ্বের বিভিন্ন দেশে ঘরে বসে প্রোডাক্ট কেনার জন্য বহুল জনপ্রিয় মাধ্যম 'ভার্চুয়াল ট্রাই'; যার মাধ্যমে অনলাইনে ঘরে বসেই নিজের পছন্দমত প্রোডাক্ট কিনতে পারেন ক্রেতারা। এবার প্রথমবারের মত বাংলাদেশে এ পদ্ধতি চালু করেছে ডাকপিয়ন।

যেকোন ধরণের চশমা ও স্টাইলিশ সানগ্লাসের জন্য 'ডাকপিয়ন' অন্যতম। গতকাল রাজধানীর পান্থপথের শোরুমে তাদের প্রোডাক্টের 'ভার্চুয়াল ট্রাই' এর পদ্ধতি চালু করেন। শোরুমে উপস্থিত হয়ে নতুন এ ব্যবস্থার উদ্বোধন করেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল।

তিনি বলেন, ডাকপিয়নের সাথে আমার পথচলা তাদের শুরু থেকেই। তাদের কোয়ালিটি আমার কাছে সবসময় বেস্ট মনে হয়েছে। তারা এখন নতুন একটা সংযোজন এনেছে যেটাকে বলা হয় 'ভার্চুয়াল ট্রাই' ; এই সময়ের জন্য এটা যুগোপযোগী সিদ্ধান্ত। এর মাধ্যমে আমরা ঘরে বসে অনলাইনের মাধ্যমে পছন্দত ও একদম ফিট প্রোডাক্ট অর্ডার করতে পারবো।

এর আগে বিভিন্ন দেশে এটা পেলেও আমাদের এখানে এটাই প্রথম। ভার্চুয়াল ট্রাইয়ের মাধ্যমে আমার জন্য কোনটা ফিট, ট্রায়াল দিয়ে দেখে নিতে পারবো। এটাই সুবিধা।

২০১৫ সালে ডাকপিয়ন তাদের যাত্রা শুরু করে। ঢাকার পান্থপথ, উত্তরাসহ বিভিন্ন জায়গায় তাদের আউটলেট রয়েছে। পাঁচ বছরের পথচলায় ডাকপিয়ন প্রথমবারের মত বাংলাদেশে 'ভার্চুয়াল ট্রাই' চালু করে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত