ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

অপূর্বর শারীরিক অবস্থার উন্নতি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২০, ১৮:০০

অপূর্বর শারীরিক অবস্থার উন্নতি

করোনায় আক্রান্ত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপূর্বকে প্লাজমা দেওয়ার পর তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি ঘটলেও এখন অনেকটা ভালো আছেন বলে জানা যায়।

প্লাজমা দেওয়ার পর শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েন তিনি। কাশি এবং হিচকি বেড়ে যায়। তবে শনিবার বিকালের পর থেকে তিনি কিছুটা সুস্থ বোধ করছেন বলে জানান নির্মাতা মেহেদি হাসান জনি।

তিনি বলেন, প্লাজমা দেওয়ার পর ভাইয়ার শরীর একটু খারাপ হয়েছিল। এরপর ঘুম থেকে উঠার পর অনেকটা ভালো অনুভব করছেন তিনি। আগের চেয়ে অনেকটাই ভালো আছেন এখন। তবে হিচকি টা এখনও রয়েছে। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আরও কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছে চিকিৎসক। তবে চিন্তার কিছু নেই। ভাইয়া সবার কাছে দোয়া চেয়েছেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর শারীরিক অবস্থা গুরুতর হলে অপূর্বকে মেডিসিন ও আইসিইউ বিশেষজ্ঞ ডাঃ মহিউদ্দিন আহমেদের তত্বাবধানে আইসিইউতে রাখা হয়। এরপর বুধবার দুপুরের পর তার শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে বিকালে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

গেল মাসের শেষ দিকে বান্দরবানে নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফিরেন অপূর্ব। এরপর সাগর জাহানের একটি নাটকের শুটিং শেষ করেন। এরপর 'যদি,কিন্তু...তবুও' সিনেমার শুটিং চলাকালীন সময়ে অসুস্থ বোধ করলে করোনা পরীক্ষা করান। এরপর করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ আসে তার।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত