ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

শ্রাবন্তীর নতুন ইনিংস শুরু

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২০, ১৬:০৮  
আপডেট :
 ০৮ নভেম্বর ২০২০, ১৬:৩৪

শ্রাবন্তীর নতুন ইনিংস শুরু

কয়েকদিন ধরেই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিচ্ছেদের খবরে সয়লাব গণমাধ্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যম। যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে খোলাসা করেননি শ্রাবন্তী কিংবা বা তার স্বামী রোশান সিং। তবে জানিয়েছেন যে, তারা বেশ অনেকদিন ধরেই আলাদা থাকছেন। এরপরেই চারদিকে গুঞ্জন, ফিসফাস তাহলে কি ফের ভাঙতে চলেছে এই অভিনেত্রীর তৃতীয় সংসার!

এরমধ্যেই শ্রাবন্তীর ছেলের একটি ভিডিও দিন দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এরপর সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমন্যু নিজের ও মায়ের ছবি পোস্ট করে জানিয়েছিলেন, কিছু একটা বড় আসতে চলেছে।

এরপরেই নেটিজেনরা সেখানেও প্রশ্ন শুরু করেছিলেন তার মা শ্রাবন্তী কি এবার বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন! কিন্তু এবার শ্রাবন্তীই খোলসা করলেন তার নতুন ইনিংসের কথা। নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়ে দিলেন, রোববারই তার জীবনের বড় বদলের দিন।

‘দ্য ফিটনেস এমপায়ার’ নামে নতুন জিম খুলেছেন এই অভিনেত্রী। কলকাতার মধ্যমগ্রাম এলাকার স্টার মলে অবস্থিত এই জিমের উদ্ভোধন হবে আজ রোববার। শ্রাবন্তীর স্বামী রোশান পেশায় এয়ার ক্রু সুপারভাইজার হলেও তার রয়েছে নিজস্ব জিম। সেই থেকে অণুপ্রাণিত হয়ে শ্রাবন্তী নিজে জিম খুলেছেন। এমনটাই জানিয়েছিলেন তখন।

শ্রাবন্তীর এই নতুন ইনিংসে স্বাগত জানিয়েছেন তার বন্ধু নুসরাত জাহান। তিনি শ্রাবন্তীর এই জিম ভেঞ্চারের সাফল্য কামনা করেছেন।

এদিকে টলিউডে কান পাতলে গুঞ্জন যে শ্রাবন্তী সেরকম ফিটনেস সচেতন কখনওই ছিলেন না। তার তৃতীয় স্বামীর রোশানের উৎসাহেই এই জিমের কাজ শুরু। দুজনেরই স্বপ্নের প্রজেক্ট ছিল এটা। কিন্তু হঠাৎই দুজনের দুটি পথ দু দিকে বেঁকে যাওয়ায় আজ শ্রাবন্তীর ভিডিওতে কোথাও রোশনের জায়গা অবধি হয়নি।

রোশান তাদের সম্পর্কের চিড়ের কথা প্রকাশ্যে বললেও শ্রাবন্তীর এখনও অবধি মুখে কুলুপ এঁটেছেন। রোশান ইতিমধ্যেই সোশ্যাল হ্যান্ডেল থেকে শ্রাবন্তীর সবরকম চিহ্ন মুছে ফেলেছেন তবে অভিনেত্রী ধীরে চলো নীতিতে হাঁটছেন। গত বছরের সিঁদুর খেলার পর আর রোশানের সঙ্গে কোনও ছবি নেই শ্রাবন্তীর। ফিটনেস ইনিংসের শুরুর পর এবার কি তাহলে আবার শ্রাবন্তীর জীবনের চতুর্থ অধ্যায়েরও খবর আসবে! তা জানতে কৌতুহল সব মহলেই।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত