ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

এবার বাইডেনকেও ছাড়লেন না কঙ্গনা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২০, ১২:৪৮

এবার বাইডেনকেও ছাড়লেন না কঙ্গনা

বলিউড পাড়ায় নানা সময়েই আলোচনা-সমালোচনার শীর্ষে থাকেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ঠোঁট কাঁটা স্বভাবের জন্যই বারবার তিনি সমালোচিত হন।

ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষমতা দখল করেছেন জো বাইডেন। ট্রাম্পের বিদায়ে আমেরিকার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বাইডেন। শুধু তাই নয়, এবার প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা হিসেবে ভাইস প্রেসিডেন্ট হন ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস। জয়ের পর তাদের শুভেচ্ছা জানাতে শুরু করেন তারকা মহল। হলিউড থেকে বলিউড, সব স্তরের তারকারাই বাইডেন এবং কমলা হ্যারিসকে শুভেচ্ছা জানান। সেই তালিকা থেকে বাদ পড়লেন না কঙ্গনা রানাউতও।

নির্বাচন শেষ হওয়ার পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনা জো বাইডেনকে ‘গজনি বাইডেন’ বলে উল্লেখ করেন। পাশাপাশি এক বছরের বেশি আমেরিকার প্রেসিডেন্ট পদে বাইডেন থাকতে পারবেন না বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী। জো-কে নিয়ে মশকরা করলেও কমলা হ্যারিসকে শুভেচ্ছা জানান কঙ্গনা।

তিনি বলেন, যখন একজন মহিলার উত্থান হয়, তিনি অন্যদের জন্য়ও রাস্তা তৈরি করে দেন। ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিসকে শুভেচ্ছা জানালেও, তাকে ‘কমল’ বলে উল্লেখ করেন কঙ্গনা।

মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্টের নাম লিখতে গিয়ে কঙ্গনা বানান ভুল করেছেন বলেই মন্তব্য করেন নেট জনতার একাংশ।

উল্লেখ্য, ‘গজনি’ সিনেমায় আমির কিছুক্ষণ পরপরই আগের সব স্মৃতি ভুলে যেতেন। জো বাইডেনের বয়স নিয়ে কটাক্ষ করেই তাকে ‘গজনি’ ছবির আমিরের সঙ্গে তুলনা করেছেন কঙ্গনা। তার মতে, পাঁচ মিনিট পরপরই স্মৃতিভ্রম হয় বাইডেনের। আর তাই সবকিছু সামলাতে হবে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকেই।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত