ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

আমির খানের সিনেমায় শাহরুখ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২০, ১৫:৫৬

আমির খানের সিনেমায় শাহরুখ

বলিউডের দুই খান শাহরুখ খান ও আমির খান; তাদের দুজনকে দীর্ঘ ক্যারিয়ারে একসঙ্গে দেখা যায়নি কখনও। তবে এবার তাই ঘটতে চলেছে। এক সিনেমায় অভিনয় করতে চলেছেন বলিউডের এই দুই খান। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করবেন বলিউড বাদশাহ শাহরুখ। এমন খবরই নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

তারা দাবি করছে, আমির খান ও শাহরুখ খান কখনও বড় পর্দায় একসঙ্গে কাজ করেননি। ক্যারিয়ারের শুরুতে দুজন একসঙ্গে ফটোশুটে অংশ নিয়েছেন। অনেক অনুষ্ঠানেও হাজির হয়েছেন। তবে দুজনের সম্পর্কটা ভালো নয় বলে শোনা গেছে বারবার। সেই সম্পর্কে উন্নতি হয়েছে তা জানা গিয়েছিলো বছর দুই আগেই। দুজনই দুজনকে নিমন্ত্রণ করেছেন একে অন্যের বাসায়। সেই সম্পর্কের নতুন দিগন্ত উন্মোচন করছে ‘লাল সিং চাড্ডা’। এখানে শাহরুখ হাজির হবেন একটি অতিথি চরিত্রে।

মিস্টার পারফেকশন’খ্যাত আমির শুরু থেকেই চেয়েছিলেন সিনেমাটির সকল কাজ নিজের পরিকল্পনা মতো করার। আর সেই চিন্তা থেকেই শাহরুখকে তার সিনেমায় অন্তর্ভুক্ত করা। আইপিএলের জন্য দুবাই যাওয়ার আগেই দিল্লিতে সিনেমাটির শুটিং কাজ শেষ করেছিলেন তিনি।

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। এবারের বড় দিনকে উপলক্ষ করে সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। তবে করোনা ব্যাঘাত ঘটায় সকল পরিকল্পনায়। এবার সবকিছু ঠিকঠাক ঠাকলে সামনের বছরের বড় দিনে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত