ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

৩ দিন পর বাসায় ফিরবেন অপূর্ব!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২০, ১৭:২২  
আপডেট :
 ০৯ নভেম্বর ২০২০, ১৭:৩৬

৩ দিন পর বাসায় ফিরবেন অপূর্ব!
জিয়াউল ফারুক অপূর্ব

করোনায় আক্রান্ত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। বর্তমানে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেতা। গেল দুইদিন ধরে অনেকটাই স্বাভাবিকবোধ করছেন তিনি।

মাঝখানে শারীরিক অবস্থা কিছুটা অবনতি হলেও এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন অপূর্ব। চিকিৎসকরা নিয়মিত পর্যবেক্ষণে রেখেছেন এই অভিনেতাকে। আগামী কিছু দিন শারীরিক অবস্থা স্বাভাবিক থাকলে বাসায় ফিরতে পারবেন বলে জানিয়েছেন চিকিৎসক। বাংলাদেশ জার্নালকে এমনটাই নিশ্চিত করেছেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

তিনি বলেন, অপূর্ব এখন ভালো আছেন। আর যেহেতু করোনার বিষয় সেহেতু নিবিড় পর্যবেক্ষণে তো থাকতেই হবে। চিকিৎসক জানিয়েছেন যদি আগামী ৩ দিন শারীরিক অবস্থা ভালো থাকে তাহলে অপূর্ব ৩ দিন পর বাসায় ফিরতে পারবেন। এই ৩ দিনের রিপোর্ট দেখে তারপর চিকিৎসকরা সিদ্ধান্ত জানাবেন যে তিনি কবে বাসায় ফিরতে পারবেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর শারীরিক অবস্থা গুরুতর হলে অপূর্বকে মেডিসিন ও আইসিইউ বিশেষজ্ঞ ডাঃ মহিউদ্দিন আহমেদের তত্বাবধানে আইসিইউতে রাখা হয়। এরপর বুধবার দুপুরের পর তার শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে বিকালে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

গেল মাসের শেষ দিকে বান্দরবানে নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফিরেন অপূর্ব। এরপর সাগর জাহানের একটি নাটকের শুটিং শেষ করেন। এরপর ‘যদি,কিন্তু...তবুও’ সিনেমার শুটিং চলাকালীন সময়ে অসুস্থ বোধ করলে করোনা পরীক্ষা করান। এরপর করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ আসে তার।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত