ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

৮ ঘণ্টা তল্লাসির পর অর্জুনের বাড়িতে যা পেল পুলিশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ নভেম্বর ২০২০, ১৩:৪৭

৮ ঘণ্টা তল্লাসির পর অর্জুনের বাড়িতে যা পেল পুলিশ

বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে গতকাল সোমবার প্রায় ৮ ঘণ্টা ধরে তল্লাসি চালায় পুলিশ। তল্লাসি চালিয়ে এই অভিনেতার বাড়ি থেকে একের পর এক ইলেক্ট্রনিক গেজেটস উদ্ধার করা হয়।

সূত্রের খবর, অর্জুন রামপালের মুম্বাইয়ের বাড়ি এবং অফিসে তল্লাসি চালানো হয়। খার, ব্যান্দ্রা এবং অন্ধেরিতে অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি চালিয়ে অভিনেতার আইপ্যাড, ল্যাপটপ এবং বেশ কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। আইপ্যাড, মোবাইল ফোন-সহ ইলেক্ট্রনিক গেজেটস বাজেয়াপ্ত করার পাশাপাশি অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছে। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামী বুধবার অভিনেতাকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে সমস্ত মাদক কারবারী এবং মাদক পাচারকারীদের গ্রেপ্তার করা হয়, তাদের জেরার সময়ই উঠে আসে বলিউড অভিনেতা অর্জুন রামপালের নাম। সেই অনুযায়ীই অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে বিভিন্ন জিনিস বাজেয়াপ্ত করা হয়।

অন্যদিকে অর্জুন রামপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের দাদা অ্যাজিওলাসকে গ্রেপ্তার করা হয় বেশ কিছুদিন আগে। দক্ষিণ আফ্রিকার বাসিন্দা অ্যাজিসিওলাসের সঙ্গে মাদক পাচারকারীদের যোগাযোগ রয়েছে, এই অভিযোগেই গ্রেপ্তার করা হয় তাকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত