ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

মাদক মামলায় জামিন পেলেন ভারতী সিং

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৬:০৬

মাদক মামলায় জামিন পেলেন ভারতী সিং

ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে মাদক মামলায় গ্রেপ্তার করেছিলো এনসিবি। তাদের কাছ থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। অবশেষে ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ের দু’জনের জামিন মঞ্জুর করে মুম্বাই আদালত। আপাতত আগামী কয়েকদিন অবশ্য বাড়ির নিকটস্থ থানায় গিয়ে নিয়মিত হাজিরা দিতে হবে কমেডিয়ান ও তার স্বামীকে।

জানা যায়, ভারতী ও হর্ষের বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান এনসিবি’র তদন্তকারী আধিকারিকরা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় তাদের কাছ থেকে। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। এনসিবির দপ্তরে পৌঁছাতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। আধিকারিকদের কড়া প্রশ্নের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই গ্রেপ্তার করা হয় ভারতীকে। আরও কিছু প্রশ্ন-উত্তরের পর ‘হাতকড়া’ পড়ে হর্ষের হাতেও।

এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ভারতী ও হর্ষ শুধু মাদক সেবন করেন, পাচারের সঙ্গে যুক্ত নন। তাদের ও পাচারকারীকে কিলা কোর্টে পেশ করা হয় রবিবার দুপুরে। সেখানেই বিচারপতি ভারতী ও হর্ষকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠান। তারপরই জামিনের আবেদন জানান হিন্দি টেলিভিশনের তারকা দম্পতি। সেই আবেদনের শুনানি সোমবার দুপুরে হয়। ভারতী ও হর্ষকে সাময়িক স্বস্তি দিয়ে শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করে আদালত।

এরই মধ্যে মাদক অভিযানে যাওয়া এনসিবি’র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ও তার টিমের উপর হামলা করার অভিযোগে তিন অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত