ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বিয়ে নিয়ে একটা কথাও বলবো না: শ্রাবন্তী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১২:২৭  
আপডেট :
 ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৪৩

বিয়ে নিয়ে একটা কথাও বলবো না: শ্রাবন্তী
শ্রাবন্তী চ্যাটার্জি

ওপার বাংলার বিউটি গার্ল বলা হয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে। কিন্তু এই বিউটি গার্লের জীবন সংসার খুব একটা ভালো যাচ্ছে না। বেশ অনেকদিন ধরেই স্বামী রোশান সিং থেকে আলাদা থাকছেন তিনি। এ নিয়ে অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কম কাঁদা ছোড়াছুঁড়ি হয়নি! তাদের বিচ্ছেদের বিষয়েও স্পষ্ট করে কেউই মুখ খুলেননি এখন পর্যন্ত।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বেশ কিছু কথা শেয়ার করেন। সেখানে তিনি জানান, এই মুহূর্তে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন। একদিকে সঞ্চালনা এবং অন্যদিকে ওয়েব সিরিজের শুটিং; সবমিলিয়ে বেশ ব্যস্ত সময়ই কাটাচ্ছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল হওয়ার বিষয় নিয়ে এই নায়িকা বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই লেখা হচ্ছে। তারা তো কাউকেই ছাড়ে না! যাদের কোনো কাজ নেই তারাই এই সব গসিপ পড়ছে। দেখুন, এই সময় কেউ যদি এ ধরনের খবর করে পয়সা পায়, তাহলে পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলবো না। প্লিজ! এই বিষয়ে কিছু জানতে চাইবেন না!’

তিনি আরও বলেন, ‘ওঠানামা কোন মানুষের জীবনে নেই, বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!’

প্রসঙ্গত, শ্রাবন্তী এরমধ্যে শেষ করেছেন ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘ইনটিউশন’ এর কাজ। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন সোহম। এছাড়াও শেষ করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কাবেরীর অন্তর্ধান’; যেখানে তাকে দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে। অন্য দিকে শাশ্বত চ্যাটার্জির ‘ছবিয়াল’ নিয়েও বেশ আশাবাদী তিনি। এখন স্টার জলসা-র ‘সুপারস্টার পরিবার’ শোয়ের উপস্থাপনা করছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত