ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ঘুমন্ত অবস্থায় ছবি তোলায় মিমের হুমকি!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২০, ১৭:২৯  
আপডেট :
 ০৯ ডিসেম্বর ২০২০, ১৭:৫৫

ঘুমন্ত অবস্থায় ছবি তোলায় মিমের হুমকি!
বিদ্যা সিনহা মিম

অভিনেতা শরিফুল ইসলাম রাজ তার নিজের ফেসবুকে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবি পোস্ট দিয়ে তিনি লেখেন, ‘ফাঁকিবাজ ঘুমায়।’ ছবিতে দেখা যায়, নায়িকা বিদ্যা সিনহা মিম মেকআপ রুমে শুয়ে ঘুমাচ্ছেন।

আর ঘুম থেকে উঠে সেই ছবি দেখে খেপেছেন এই নায়িকা। হুমকি দিয়েছেন রাজকে। শুধু তাই নয়, সুযোগ খুঁজছেন, অপ্রস্তুত অবস্থায় রাজের ছবি তুলে তিনিও ফেসবুকে আপলোড করে দেবেন।

মিমের ছবি পোস্ট করে রাজ লিখেছেন, ‘ফাঁকিবাজ ঘুমায়।’ ছবিতে দেখা যাচ্ছে, নায়িকা বিদ্যা সিনহা মিম মেকআপ রুমে শুয়ে ঘুমাচ্ছেন। ঘটনা জানতে যোগাযোগ করা হলে মিম জানান, সকালে সময়মতোই শুটিংয়ে হাজির হয়েছিলেন তিনি।

এই বিষয়ে মিম গণমাধ্যমে বলেন, ‘অনেক সকালে ঘুম থেকে উঠে কাজ শুরু করতে হয়েছিল। ক্লান্ত লাগলে কী করব! তাই বলে আমার ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেবে?

আমিও সুযোগ খুঁজছিলাম। পরে ওর অনেকগুলো ছবি তুলে হুমকি দিয়েছি, আর কখনো এ রকম করলে আমিও সঙ্গে সঙ্গে রাজের ছবি ফেসবুকে দেব।’ কথাগুলো মজা করে বললেন মিম।

গত ২৪ নভেম্বর থেকে সৈয়দপুরে শুরু হওয়া ‘দামাল’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন মিম। এরইমধ্যে শেষ হয়েছে ছবিটির শুটিং। এ ছবিতে মুক্তিযুদ্ধকালীন এক প্রতিবাদী তরুণীর চরিত্রে দেখা যাবে মিমকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত