ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২০, ১৭:৫৬  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০২০, ১৮:৫৮

উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবার নিজেকে নতুন পরিচয়ে নিয়ে এলেন। আত্মজীবনী লিখেছেন তিনি। তার বইয়ের নাম ‘আনফিনিশড’। নিজের ইনস্টাগ্রামে আত্মজীবনীর ঝলক প্রকাশ করেছেন তিনি। ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবিতে দেখা গেছে, সাদা টপের ওপর কালো স্ট্রাইপ স্যুট পরেছেন প্রিয়াঙ্কা। প্রাণোচ্ছল হাসিতে নিজের আত্মজীবনী নিয়ে পোজ দিয়েছেন এ নায়িকা। প্রিয়াঙ্কা বেশ উচ্ছ্বসিত, তা হাসি দেখেই বোঝা যাচ্ছে।

শেয়ার করা ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘যখন আমি প্রথমবার বইটি হাতে ধরব সে অনুভূতি। আমি শুধু বইয়ের কভারটি হাতে পেয়েছি। পরের মাসে প্রথম প্রিন্ট করা কপিটা হাতে পাওয়ার অপেক্ষায় আছি। #আনফিনিশড।’

মজার খবর হলো, বইটি প্রকাশের আগেই সর্বাধিক বিক্রির অর্ডার পান এই বলিউড নায়িকা। প্রি-অর্ডারের ১২ ঘণ্টায় তার বইটি অ্যামাজনে সেরা বিক্রি বইয়ের তালিকায় স্থান পেয়েছে। এমনটা নিজেই জানিয়েছিলেন তিনি।

প্রিয়াঙ্কার আত্মজীবনী প্রকাশ করতে যাচ্ছে ভারতীয় প্রকাশনা প্রতিষ্ঠান পেঙ্গুইন র‍্যানডম হাউস। বইটিতে প্রিয়াঙ্কার আসল জীবনী, ‘মিস ইন্ডিয়া’ হওয়ার গল্প, বলিউডের দীর্ঘ ক্যারিয়ার ও হলিউড যাত্রার গল্প উঠে এসেছে। সেইসাথে উঠে এসেছে তার মানবিক দিকগুলোও।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি ছোট এক শহরের মেয়ে। কিন্তু আমার স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলো বড় ছিল। পাঠকরা বইটি পড়ে নিজেদের স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলোর মধ্যে দিয়ে যেতে সক্ষম হবে।’

জানা গেছে, একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা। ‘দ্য ম্যাট্রিক্স ফোর’, ‘সিটাডেল’, ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’- সিনেমাগুলোতে দেখা যাবে তাকে। এ ছাড়া ‘টেক্সট ফর ইউ’ শিরোনামের নতুন একটি সিরিজেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত