ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বেবি বাম্প ফটোশুটে পিয়া জান্নাতুল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২০, ১২:০৬

বেবি বাম্প ফটোশুটে পিয়া জান্নাতুল
পিয়া জান্নাতুল

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। মাস দুয়েক আগেই এমন খুশির খবর জানান তিনি। এরপর থেকেই তার ইনস্টাগ্রাম জুড়ে রয়েছে মাতৃত্ব উদযাপনের ছাপ।

বেশ কিছুদিন ধরেই একের পর এক বেবি বাম্প ছবি অনুসারীদের সঙ্গে শেয়ার করেছেন পিয়া। এবার তিনি অংশ নিলেন ফটোশ্যুটেও। রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক বেবি বাম্প ফটোশ্যুট করেন ২৯ বছর বয়সী এ অভিনেত্রী-আইনজীবী। সেই ভিডিও তিনি ইনস্টাগ্রামেও শেয়ার করেন।

ভিডিওর ক্যাপশনে পিয়া লেখেন, ‘মা হতে যাওয়ার এ যাত্রা খুব সাহসী একটি ব্যাপার। এ সময় মায়ের শরীর রূপান্তরিত হয়। আর পৃথিবীতে নতুন একটি জীবন আনার মতো বিস্ময়কর ঘটনা ঘটাতে তার একজন যোদ্ধার মতোই মানসিকতা তৈরি হয়। তাকে অবশ্যই উদযাপন করা উচিত। মাথা উঁচু করে তার শারীরিক পরিবর্তন নিয়ে গর্ব করা উচিত।’

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে ঘর বাঁধেন পিয়া। প্রথমবার তাদের সংসারে নতুন অতিথি আসছে। প্রথম সন্তান ছেলে হবে নাকি মেয়ে? এ নিয়েও দারুণ উচ্ছ্বাস তাদের মনে। সপ্তাহখানেক আগেই ইনস্টাগ্রামে এসে তারা ঘোষণা করলেন, প্রথম সন্তান ছেলে নাকি মেয়ে!

২০০৭ সালে সুন্দরী মিস বাংলাদেশ হিসেবে শোবিজে পা রাখেন পিয়া। এরপর মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়। নাটক, সিনেমা ও বিজ্ঞাপনসহ ওয়েব কনটেন্টেও তাকে কাজ করতে দেখা গেছে। ২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার মধ্য দিয়ে চিত্রজগতে তার আগমন ঘটে।

পিয়া অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘চোরাবালি’ (২০১২), ‘দ্য স্টোরি অব সামারা’ (২০১৫), ‘গ্যাংস্টার রিটার্নস’ (২০১৫), ‘প্রবাসীর প্রেম’ (২০১৫), ‘ছিটমহল’ (২০১৬), ‘প্রেম কি বুঝিনি’ (২০১৭)।

বাংলাদেশ জার্নাল

  • সর্বশেষ
  • পঠিত