ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

জুটি বাঁধলেন পিয়া বিপাশা-আরজু

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২১, ১৪:৩১

জুটি বাঁধলেন পিয়া বিপাশা-আরজু
পিয়া বিপাশা ও কায়েস আরজু

নতুন বছরের প্রথম দিনেই পর্দায় হাজির হতে চলেছেন চিত্রনায়ক কায়েস আরজু। তবে সেটি বড় পর্দা নয়, ছোট পর্দায়। সম্প্রতি আলোচিত অভিনেত্রী পিয়া বিপাশার সঙ্গে জুটি বেঁধে একটি নাটক করেছিলেন। অবশেষে প্রচারে আসছে সেই নাটকটি।

‘জিনিয়াস’ শিরোনামের এই নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান। এই নাটকের মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো নাটকে অভিনয় করলেন ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত চিত্রনায়ক আরজু। বড় পর্দার বাইরে ছোট পর্দায় কাজ করাটা বেশ উপভোগ করেছেন এই নায়ক।

কায়েস আরজু বলেন, নাটকটির গল্পটি বেশ চমৎকার। যার কারণে এই কাজটি করা। এতে প্রথমবারের মতো পিয়ার সাথে কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। কাজটি করেছিলাম বেশ কিছুদিন আগে। আজকে নতুন বছরের প্রথম দিনে সেটি প্রচারিত হতে যাচ্ছে জেনে ভালো লাগছে।

আজ রাত ৮টা ৩০ মিনিটে ‘জিনিয়াস’ নাটকটি বৈশাখী টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে। এতে আরজু, পিয়া ছাড়াও আরও অভিনয় করেছেন আবুল হায়াত, সাবেরি আলম প্রমুখ।

এদিকে গেল বছরের শেষের দিকে ‘মুক্তি’ শিরোনামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন আরজু। এতে আরজুর নায়িকা থাকছেন নবাগতা রাজ রীপা। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এছাড়াও এই নায়কের হাতে রয়েছে বেশ কিছু চলচ্চিত্র।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত