ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

অভিনেত্রী আশার সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২১, ১২:০০  
আপডেট :
 ০৬ জানুয়ারি ২০২১, ১২:১৬

অভিনেত্রী আশার সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল
সড়ক দুর্ঘটনায় মৃত্যু অভিনেত্রী আশা চৌধুরীর

তার স্বপ্ন ছিলো নাটকের প্রধান চরিত্রে অভিনয় করবেন। যদিও বেশ কয়েকবছর ধরেই অভিনয় করছেন তিনি। তবে সোমবার রাতে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেছেন ছোট পর্দার উঠতি অভিনেত্রী আশা চৌধুরী।

রাজধানীর টেকনিক্যাল মোড়ে রাস্তা পার হতে গিয়ে একটি ট্রাকের চাপায় তার মাথা থেঁতলে যায়। পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সড়ক দুর্ঘটনার সেই ভিডিওটি গণমাধ্যমসহ সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, দারুস সালাম রোডের টেকনিক্যাল মোড়ে হঠাৎই পেছন থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে পাশ কাটিয়ে যাবার সময় চাপা দিয়ে যায়। এ সময় মোটরসাইকেলের চালক অক্ষত অবস্থায় বেঁচে গেলেও একজন নারীকে কিছু দূর পড়ে থাকতে দেখা যায়।

জানা যায়, সোমবার রাতে শুটিং শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন আশা। সেখানেই তার মৃত্যু হয়। উঠতি এ অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নামে বিনোদন জগতে।

ইডেন কলেজে আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা। ছোটবেলা থেকেই জড়িত মিডিয়ার সঙ্গে। বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পীও ছিলেন তিনি। একাধিক একক নাটক, টেলিফিল্ম এবং ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন আশা।

আরো পড়ুন- ট্রাকচাপায় না ফেরার দেশে তরুণ অভিনেত্রী​

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত