ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

হার্ট অ্যাটাক করেছেন ফিডব্যাক ব্যান্ডের বাবু

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২১, ১১:৪৩

হার্ট অ্যাটাক করেছেন ফিডব্যাক ব্যান্ডের বাবু
ফিডব্যাক ব্যান্ডের প্রধান ফোয়াদ নাসের বাবু

গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন সংগীত ব্যক্তিত্ব ফিডব্যাক ব্যান্ডের প্রধান ফোয়াদ নাসের বাবু। শুক্রবার (৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন বাবু । এরপর রাত সাড়ে ১২টা নাগাদ তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী গণমাধ্যমে জানান, বরেণ্য এই সংগীতজ্ঞ ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন। রাত সাড়ে ১২টার দিকে তাকে হাসপাতালে গুরুতর অবস্থায় আনা হয়। এরপর থেকে হাসপাতালটির কার্ডিয়াক বিভাগ অবস্থার উন্নতির জন্য কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ‘সত্যি বলতে উনারা হাসপাতালে আসতে একটু দেরিই করেছেন। কারণ, আমি জানতে পেরেছি সন্ধ্যা থেকেই বাবু ভাই বুকে ব্যথা অনুভব করছিলেন। এরপর আরও এক দুটি হাসপাতালে গিয়েছেন সম্ভবত। শেষে আমাদের এখানে আসলেন। আমরা পুরো কার্ডিয়াক টিম এখন কাজ করছি। এনজিওগ্রাম থেকে শুরু করে অনেকগুলো পরীক্ষার মধ্যদিয়ে যেতে হচ্ছে। আমরা তাকে সারিয়ে তোলার জন্য সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার চেষ্টা করছি। সেই সামর্থ্য আমাদের কার্ডিয়াক বিভাগের রয়েছে।’

এই চিকিৎসক আরও বলেন, ‘ম্যাসিভ হার্ট অ্যাটাক এটা এবং রোগীকে সঠিক স্থানে আনতে অনেক সময় নিয়েছেন সংশ্লিষ্টরা। তবে আমরা প্রস্তুত আছি। ব্লক তো আছেই উনার হার্টে। তবে কি পরিমাণ, সেটাও দেখছি। এখানে বিলম্ব করার আর সুযোগ নেই। বাকিটা সৃষ্টিকর্তার ইচ্ছা।’

দেশের অন্যতম পুরনো ও সফল ব্যান্ড ফিডব্যাকের প্রতিষ্ঠাতা সদস্য ফোয়াদ নাসের বাবু। এখনও তিনি এই দলটিকে বাঁচিয়ে রেখেছেন তার অসাধারণ সুর, সংগীত ও নেতৃত্বে। তিনি ব্যান্ড পরিচালনার পাশাপাশি স্বাধীন সংগীত পরিচালক হিসেবে টানা ৫ দশক কাজ করে চলেছেন জিঙ্গেল, নাটক, অডিও ও চলচ্চিত্রে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত