ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ১৬:২৮

প্রিন্ট

‘ট্রল’ আসছে ২১ জানুয়ারি

‘ট্রল’ আসছে ২১ জানুয়ারি

বিনোদন প্রতিবেদক

চোখেমুখে রক্তের ছাপ, হাতে রক্তাক্ত হাতুড়ি। সারা শরীরে রক্তের দাগ। প্রতিশোধের নেশায় ক্ষিপ্ত হয়ে আছেন। এমনই লুকে দেখা যাবে ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্বকে। রোমান্টিক নায়কের বাইরে দীর্ঘদিন পর এবার নতুন অবয়বে হাজির হচ্ছেন তিনি।

তাকে এমন নৃশংসরূপে দেখা যাবে ‘ট্রল’ শিরোনামের ওয়েব ফিল্মে। স্বরুপ চন্দ্র দে’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। ৯০ মিনিটের এই সাইলেন্ট কিলারের গল্পে অপূর্বর বিপরীতে এখানে দেখা যাবে তাসনিয়া ফারিনকে। বিগ বাজেট ও বিশাল আয়োজনে নাটকটির শুটিং হয়েছে ৬ দিন। এই কাজটির টানা শুটিংয়ে মাঝে একদিন শুটিং সেটে অজ্ঞান হয়ে যান অপূর্ব। পরে কিছুক্ষণ শুটিং বন্ধ রাখা হয়েছিলো।

কিছুদিন আগেই এই ফিল্মটির একটি প্রমো প্রকাশিত হয়েছিল। প্রমো প্রকাশের পর তা দর্শক মনে আগ্রহ বাড়িয়ে তুলে। দর্শকরা অনেকদিন ধরেই অপেক্ষায় রয়েছেন কাজটির জন্য। অবশেষে সিনেমাটিক অ্যাপে আসছে ২১ জানুয়ারি এটি মুক্তি পেতে যাচ্ছে বলে জানান নির্মাতা।

নির্মাতা জানান, সাইবার বুলিংয়ের ঘটনা নিয়ে এটি নির্মিত হয়েছে। তারকাদের ট্রলের শিকার হওয়া, পারিবারিক সমস্যা সবকিছুর মিশেলেই ‘ট্রল’। কাজটাকে একটা অন্য মাত্রা দিতে যা যা করা দরকার তাই করেছেন। বাকিটা দর্শকরা দেখার পরই বুঝবেন।

জিয়াউল ফারুক অপূর্ব বলেছিলেন, গল্পটা চেনা-জানা হলেও এরমধ্যে রয়েছে পরিবারের কাহিনি, ভাই-বোনের ভালবাসা-বেদনা, তারকার জীবনের কিছু কঠিন সময়, সাইবার বুলিংসহ আরও অনেক গল্পের মিশ্রণ। আমি যে ধারার কাজ করি তার বাইরে গিয়ে একটু আলাদাভাবে নিজেকে উপস্থাপন করেছি এখানে। এই কাজটার জন্য টানা ৬ দিন শুট করেছি। প্রতিদিনই প্রায় ভোর ৪/৫টা পর্যন্ত শুট করেছি। কাজটা করতে গিয়ে অনেকটুকু পরিশ্রম করেছি, অনেকটা খেটেছি; যার জন্য মাঝে একটু অসুস্থ হয়ে গিয়েছিলাম।

‘ট্রল’ সম্পর্কে এই সুপারস্টার আরও বলেন, আমাদের জীবনে অনেক কিছুই ঘটে; যার কারণে একটা সময় জীবন দুর্বিষহ হয়ে পড়ে। তখন পাশে কাউকেই পাওয়া যায়না। অনেকগুলো মানুষের গল্প জড়িত এখানে। এই কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী। সঞ্জয় তার সেরাটা দিয়ে বানিয়েছেন। তার উপস্থাপন, মেকিং এক কথায় দুর্দান্ত হয়েছে।

৯০ মিনিট ব্যাপ্তি সাইলেন্ট কিলারের এই গল্পে অপূর্ব-ফারিন ছাড়াও আরও অভিনয় করেছেন প্রায় ৪০জন শিল্পী। এরমধ্যে রয়েছেন শতাব্দী ওয়াদুদ, অপু, লরেন মেণ্ডেস, পড়শি প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত