ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৬:৫৩

প্রিন্ট

‘আত্মবিশ্বাসী’ জ্যাকলিন

‘আত্মবিশ্বাসী’ জ্যাকলিন
জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। বিভিন্ন সময়েই নানারকম বোল্ড ছবি প্রকাশ করে আলোচনায় আসেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি চারটি ছবি প্রকাশ করলেন তিনি। তাতে চার রকমের অভিব্যক্তি। কিন্তু সব ক’টি অভিব্যক্তি একটা কথাই বলে। আত্মবিশ্বাসের কথা। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এ ভাবেই শরীরী ভাষায় তার মনের ভাব প্রকাশ করলেন। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে তার নতুন চারটি ‘আত্মবিশ্বাসী’ ছবি।

সাদা রঙের বডি হাগিং পোশাকে তার শরীরী ভঙ্গিমা স্পষ্ট। জ্যাকলিনের খোলা চুল তারই সঙ্গে সঙ্গত করেছে। পায়ে রয়েছে সোনালি চাপা জুতো। তাতে পায়ের আকার আরও সূক্ষ্মভাবে নজরে এসেছে।

একটি ছবির নিচে তিনি লিখেছেন, ‘আমরা একই সঙ্গে মাথাচাড়া দিয়ে উঠি’। পরেরটায় লেখা, ‘কখনও এ কথা ভুলো না, তুমি আসলে কে’। শেষের পোস্টের ক্যাপশন, ‘এখনই সেই সময়, কুইনস’।

অভিনেত্রীর পোস্ট দেখে বোঝা গেল, নতুন কোনও ইনস্টাগ্রাম পেজ তৈরি হয়েছে। নাম ‘শি রকস ডট লাইফ’। সেই পেজের জন্যই তার এই ফটোশুট।

করোনা সংক্রমণের কারণে ফিল্মোগ্রাফির তালিকায় কোনও খামতি পড়েনি তার—‘অ্যাটাক’, ‘ভূত পুলিশ’, ‘বচ্চন পান্ডে’ ও ‘সার্কাস’। ‘ভূত পুলিশ’-এর শুট প্রায় শে‌ষ হতে চলল। বাকি ছবিগুলিও ফ্লোরে নেমেছে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত