ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

আবারও কলকাতার সিনেমায় জয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১২:৩৫

আবারও কলকাতার সিনেমায় জয়া
জয়া আহসান

নান্দনিক অভিনয়ে নিজ দেশ ছাড়িয়ে ওপার বাংলাতেও তুমুল প্রশংসিত জয়া আহসান। অভিনয়গুণেই হয়ে উঠেছেন দুই বাংলার জনপ্রিয় তারকা। গেল কয়েক বছর ধরেই তিনি কলকাতার সিনেমায় নিয়মিত অভিনেত্রী। সেখানে একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন। সেই ধারবাহিকতায় আবারও নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

নতুন বছরের শুরুতেই কলকাতার নতুন আরও এক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর জানান জয়া আহসান। তিনি জানান, ‘ওসিডি’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন সৌকর্য ঘোষাল।

এর আগে একই পরিচালকের ‘ভূতপুরী’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করেছেন জয়া। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায়। তার আগেই নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিনেমাটির শুটিং।

জানা যায়, ছবিতে একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করবেন জয়া। তার ধূসর অতীত রয়েছে। সেই জীবন এক রোগী জেনে ফেলায় তাকে হত্যা করে সে। এরপর তার পথের কাঁটাদেরও ধীরে ধীরে সরিয়ে ফেলতে উদ্যত হয় সে।

এ বিষয়ে জয়া আহসান বলেন, ‘সিনেমাটি সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার। এখানে প্রধান ভূমিকায়ই অভিনয় করছি। সঙ্গে পাবো অনসূয়া মজুমদার, কৌশিক সেন, কণীনিকা বন্দোপ্যাধায়সহ অনেক মেধাবী শিল্পীদের।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত