ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নিরবের উপস্থাপনায় ওয়েডিং ফেস্টিভ্যাল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৫:১১  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২১, ১৫:২৬

নিরবের উপস্থাপনায় ওয়েডিং ফেস্টিভ্যাল
চিত্রনায়ক নিরব

রাজধানীর পাঁচতারা হোটেল লা মেরিডিয়ানে চলছে দু’দিন ব্যাপী ওয়েডিং ফেস্টিভ্যাল শো। নব দম্পতির বিয়ের আয়োজন আরও বর্ণিল করতেই যেন যোগ হয়েছে নতুন এই ওয়েডিং রীতি। ‘ওয়েডিং ফেস্টিভ্যাল’ বাই এঞ্জেলিকার এই বর্নাঢ্য এ আয়োজনের উপস্থাপনা করছেন জনপ্রিয় চিত্রনায়ক নিরব।

সিনেমার বাইরে নিরব সম্প্রতি উপস্থাপনায় মন দিয়েছেন। গেল ঈদের পর দেশীয় শোবিজের সব বড় বড় তারকাদের নিয়ে অনলাইনে উপস্থাপনা করেছিলেন নিরব। শুধু তাই নয়, একটি বেসরকারি টেলিভিশনে ২০জন তারকা নিয়ে ‘আনন্দ সময়’ নামে আরেকটি অনুষ্ঠানেরও উপস্থাপনা করেছিলেন ‘আব্বাস’ খ্যাত এ নায়ক।

নিরব বলেন, উপস্থাপনা খুব কঠিন কাজ নয়, আবার একেবারে সহজও নয়। তবে আমি এটি বেশ উপভোগ করছি। তাছাড়া অনেকদিন পর বড় কোনো ইভেন্ট হচ্ছে। সবার সঙ্গে দেখা হচ্ছে, কুশল বিনিময় হচ্ছে। অনুষ্ঠানটিও বেশ গোছানো ও মানসম্মত। সবকিছু পছন্দ হওয়ায় এখানে আনন্দের সঙ্গে উপস্থাপনা করছি।

এই নায়ক আরও বলেন, প্রথমদিন প্রতিযোগিতা থেকে ১০ জনকে বাছাই করা হয়েছে। আজ হচ্ছে গ্র্যান্ড ফিনালে। বাছাইকৃতদের মধ্যে থেকে বেস্ট কাপল নির্বাচিত বিজয়ীরা পাবেন মূল্যবান উপহার সামগ্রী।

নিরবের সঙ্গে প্রথমদিন উপস্থাপনায় ছিলেন ফারজানা বীথি। এদিন মঞ্চে পারফর্ম করেছেন কণ্ঠশিল্পী তপু, তাসনিম আনিকা। আজকের শেষদিনে নিরবের উপস্থাপনার সঙ্গী হবেন ‘আয়নাবাজি’ খ্যাত মাসুমা রহমান নাবিলা। শেষদিন পারফর্ম করবেন দিলশাদ নাহার কণা ও মেহজাবীন চৌধুরী। পারফর্ম না করলেও সেখানে বিশেষ অতিথি হিসেবে আরও থাকবেন ফেরদৌস এবং পূর্ণিমা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত