ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ক্লোজআপ ‘কাছে আসার গল্পে’ তাহসান-সুনেরাহ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১২:২৩  
আপডেট :
 ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৪

ক্লোজআপ ‘কাছে আসার গল্পে’ তাহসান-সুনেরাহ
তাহসান খান ও সুনেহরা বিনতে কামাল

দর্শকদের পাঠানো গল্পে প্রতি বছর ভালোবাসা দিবসকে ঘিরে নির্মাণ করা হয় নাটক কিংবা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ শিরোনামে এবারও নির্মিত হচ্ছে তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার একটির শিরোনাম ‘শূন্য থেকে শুরু’।

শংখ দাশ গুপ্তের পরিচালনায় ‘শূন্য থেকে শুরু’ তে জুটি বেঁধেছেন জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খান ও সুনেরাহ বিনতে কামাল। ঢাকার অদূরে শ্রীমঙ্গলের বিভিন্ন লোকেশনের পর আজ ঢাকার বিভিন্ন অংশে দৃশ্যধারণের মধ্য দিয়ে শেষ হচ্ছে এর শুটিং।

নির্মাতা জানান, ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ সবসময়ই বিশেষ, যেখানে দর্শকদের গল্পেই নির্মাণ হয়। তবে এখনই গল্প সম্পর্কে কিছু বলতে চাই না। তবে এটুকুই জানাতে পারি যে, আমার এটাতে তাহসান ও সুনেরাহ অভিনয় করছেন।

অন্যদিকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বলেন, ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ তে আমার দ্বিতীয় কাজ। এর আগে গত বছর করেছিলাম ‘তোমার পাশে হাটতে দাও’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এবার যেটা করছি তার নাম ‘শূন্য থেকে শুরু’। চমৎকার একটি গল্প। আমার সঙ্গে রয়েছেন তাহসান ভাইয়া। উনার সঙ্গে কাজের অভিজ্ঞতাও চমৎকার।

ভালোবাসা দিবসের রাতে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি দেশের ১৮টি টিভি চ্যানেলে রাত ৮টায় একযোগে প্রচার হবে এটি। এছাড়াও ডিজিটাল লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে এটি দর্শকরা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত