ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

নোবেলকে নিয়ে যা বললেন আসিফ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:০৩

নোবেলকে নিয়ে যা বললেন আসিফ
কণ্ঠশিল্পী আসিফ আকবর ও মাঈনুল আহসান নোবেল। ফাইল ছবি

ভারতের জনপ্রিয় গণমাধ্যম জি বাংলায় ‘সা রে গা মা পা’য় অংশ নিয়ে সবার নজরে আসেন তরুণ শিল্পী নোবেল। তার সুর অনেকের মন কাড়ে। যদিও পরবর্তীতে কিছু আবেগী মন্তব্যের কারণে আলোচিত সমালোচিত হন এই প্রতিভাবান শিল্পী।

এমনকি মাঝে একবার গান ছেড়ে দেওয়ার ঘোষণাও দিয়েছিলেন তিনি। পরে নিজেকে সামলে আবারও গানে ফেরার কথা জানান। মাঈনুল আহসান নোবেলকে অদম্য প্রতিভাবান শিল্পী হিসেবে আখ্যা দিয়েছেন দেশের আরেক জনপ্রিয় শিল্পী আসিফ আকবর।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আসিফ লিখেছেন- এই ছেলেটা আনপ্রেডিক্টেবল (অননুমেয়)। ও কখন কি করে বসে জানি না। ভালো গার্ডিয়ানশিপ হয়তো এখন পেয়েছে। সাউন্ডটেক নোবেলের গান প্রডিউস করছে, আমি খুশি। নোবেলের নাট আর বল্টু’র সমন্বয়টা আদৌ হবে কিনা জানি না। এখন এই মুহূর্তে তাকে বাধ্য হয়েই ভালোবাসি, কারণ ছেলেটা কণ্ঠ ছেড়ে গায়।

নোবেলের মধ্যে নাকি নিজেকে খুঁজে পান আসিফ। এ প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘নোবেলের কণ্ঠে নিজের পুরনো দম খুঁজি। ওর তেজস্বী কণ্ঠ শুনতে ভাল লাগে। যা গায় দম নিয়ে গায়। মেশিন মুশিনের কাহিনী নাই। দোয়া করি নোবেল যেন অনেক বাংলা মৌলিক গান গাওয়ার সুযোগ পায়।’

আসিফ আকবর আরো লিখেন- ঝুঁকি জেনেও নোবেলের পক্ষ নিচ্ছি শুধুমাত্র তার তেজস্বী গায়কীর জন্য। নোবেলের কণ্ঠ আমাদের সম্পদ। এইবার ঠান্ডা মাথায় চলবে, এই কথা দিয়েছে আমায়। আমরা কিছু বেয়াড়া দোয়া করি তোমার জন্য নোবেল, শুধু গান গেয়ে যাও... ভালোবাসা অবিরাম...।

আরো পড়ুন

র‌্যাবের জিজ্ঞাসাবাদে মুখ খুললেন নোবেল

চিত্রনায়িকা পপিকে বিয়ে করতে চাওয়া সেই যুবকের পরিচয় মিলেছে

নোবেলের ‘যৌন কেলেঙ্কারি’

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত