ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১৭

প্রিন্ট

দুই চোখ কোন কথা লুকিয়ে রেখেছে?

দুই চোখ কোন কথা লুকিয়ে রেখেছে?
নুসরাত জাহান

বিনোদন ডেস্ক

নির্বাচনী পারদে যেন নিজের সৌন্দর্য বর্ণনায় ব্যস্ত অভিনেত্রী নুসরাত জাহান। ইনস্টাগ্রামে নিজের চোখের সৌন্দর্য বর্ণনায় ব্যস্ত এই নায়িকা আবারও নেটাগরিকদের ট্রলের শিকার হলেন।

গতকাল নিজের তিনটি ক্লোজআপ পোস্ট করেন নুসরাত। ক্যাপশনে লেখেন, দুই চোখ কোন কথা লুকিয়ে রেখেছে? সবাই পড়তে পারছ? সঙ্গে হ্যাশট্যাগে #আইজস্পিকসমোরদ্যানওয়ার্ডস #উইন্ডোজটুদ্যসোল #সিক্রেটকিপার্স-র মতো ইনস্টাগ্রাম পেজের নাম। যেখানে একই ভাবে চোখের সৌন্দর্যের কথা, ছবি পোস্ট করা হয়। এতেই বেজায় চটে যান অনুরাগীরা।

একজনের প্রশ্ন, আপনি শেষ কবে গিয়েছেন টাকি রোডে? গত ৪ বছর ধরে রাস্তা সারাইয়ের কাজ হয়েই চলেছে সেখানে! শহর কলকাতা আর শহরতলিকে জুড়তে এই রাস্তা ভীষণ গুরুত্বপূর্ণ। বিষয়টির উপর দয়া করে যদি নজর দেন। শেষে এক কথায় নুসরাতের সৌন্দর্যের প্রশংসা করেন।

পাল্টা উত্তরে আরেক নেটাগরিকের ব্যঙ্গোক্তি, অরণ্যে রোদন বোঝো? যেটা তুমি করছ সেটা। আর টাকি রোডে যান কি না জানি না কিন্তু ‘টাকি টাকি’ গানে নেচেছেন শিওর!একজন সৎ পরামর্শও দিয়েছেন, নাম বদলে পাকি রোড রাখলে যদি কাজ হয়।

নুসরাতের সৌন্দর্যের প্রশংসারও ঢল নেমেছে মন্তব্য বিভাগে। অনেকেই ব্রাত্য বসুর ‘ডিকশনারি’তে তার অভিনয়ের প্রশংসা করেছেন। যদিও কোনও মন্তব্যই টলাতে পারেনি অভিনেত্রীকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত